চোরের সঙ্গে লড়লেন খালি হাতে! ভারতের মহিলা ক্রিকেটারের সাহস দেখে অবাক পুলিস

বাড়ির গেটের সামনে নিজের গাড়ি থেকে নামতেই সালোনি দেখেন, চোর বাড়ির ভেতরে কিছু একটা করার চেষ্টা করছে। 

Updated By: Feb 28, 2020, 01:04 PM IST
চোরের সঙ্গে লড়লেন খালি হাতে! ভারতের মহিলা ক্রিকেটারের সাহস দেখে অবাক পুলিস

নিজস্ব প্রতিবেদন :  দুটি লম্বা ব্লেড, একটি স্ক্রু ড্রাইভার এবং কিছু ধারালো যন্ত্রাংশ ছিল চোরের কাছে। কিন্তু তিনি সেসব গ্রাহ্যই করেননি। চোরের উপর ঝাঁপিয়ে পড়েছিলেন খালি হাতে। হাতে খানিকটা চোট পেয়েছেন। তবে পুলিস না আসা পর্যন্ত চোরকে ছাড়েননি। গিত্তিখাড়ান থানার পুলিসের হাতে চোরকে তুলে দিয়ে তবে শান্ত হন ২৪ বছর বয়সী উইকেটকিপার সালোনি অ্যালট। তাঁর এমন সাহস দেখে অবাক পুলিসকর্মীরাও। খালি হাতে চোরের উপর ঝাঁপিয়ে পড়ার সাহস দেখিয়ে সালোনি এখন স্থানীয় এলাকায় সুপারহিরো। তাঁর বাহাদুরি এখন উদাহরণ তৈরি করেছে। 

পরিবারের সঙ্গে বাইরে ঘুরতে গিয়েছিলেন সালোনি। রাত প্রায় দেড়টা নাগাদ বাড়ি ফেরেন তিনি। বাড়ির গেটের সামনে নিজের গাড়ি থেকে নামতেই সালোনি দেখেন, চোর বাড়ির ভেতরে কিছু একটা করার চেষ্টা করছে। সঙ্গে সঙ্গে ছুটে যান সালোনি। ঝাঁপিয়ে পড়েন চোরের উপর। প্রায় ১০ মিনিট সেই চোরের সঙ্গে লড়াই চল সালোনির। মেয়ের কাণ্ড দেখে বাবা-মা প্রথমে অবাক হন। পরে তাঁরাই পুলিসে খবর দেন। কিছুক্ষণ পর পুলিস এসে চোরকে তাদের হাতে তুলে দেন সালোনি।  বিদর্ভের এই ক্রিকেটারের সাহস নিয়ে এখন দেশজুড়ে আলোচনা চলছে। 

আরও পড়ুন-  বাইক ছেড়ে এবার রোলার চালাচ্ছেন ধোনি! ভাইরাল ভিডিয়ো

চোরের নাম ধনরাজ পঞ্চেশ্বর। মধ্য প্রদেশের বালাঘাট এলাকার বাসিন্দা সে। শহরে তাঁর আরও চুরির রেকর্ড রয়েছে বলে আন্দাজ করছে পুলিস। সালোনির সাহস দেখে সিনিয়র পুলিস ইন্সপেক্টর সুনিল গাঙ্গুর্দে তো অবাক। তিনি বলেন, ''খালি হাতে লড়াই করার সাহস দেখানোটাই বড় ব্যাপার।'' এদিকে সালোনি বলেন, ''গাড়ি থেকে নামার পর আমার সামনেই এসে পড়ল ও। কিছু আর ভাবার সময় ছিল না। ওকে ঝাঁপিয়ে পড়ে ধরে ফেলি। ও সর্বশক্তি দিয়ে পালানোর চেষ্টা করে।  আমি দু'পা দিয়ে আটকে ফেলি সেই চোরকে। এর পর অন্যরাও এগিয়ে আসে।''

.