Natasa on Hardik Pandya: 'লম্পট' হার্দিককে বিশ্বস্ত থাকার পাঠ শেখাতে চাইছেন নাতাশা? পোস্ট ঘিরে শোরগোল...

 Hardik Pandya-Natasa Stankovic: কোভিডকালীন সময় লকডাউন চলাকালীন নাতাশা ও হার্দিক গাঁটছড়া বেঁধেছিলেন। জানা যায়, ২০১৮ সাল থেকে সম্পর্কে ছিলেন দুজনে। বাগদানের মাস খানেকের মধ্যেই নাতাশার প্রেগন্যান্সির কথা শোনা যায়। 

Updated By: Jun 14, 2024, 01:04 PM IST
Natasa on Hardik Pandya: 'লম্পট' হার্দিককে বিশ্বস্ত থাকার পাঠ শেখাতে চাইছেন নাতাশা? পোস্ট ঘিরে শোরগোল...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই এবার আলোচনায় নাতাশা স্ট্যানকোভিচের সোশ্যাল পোস্ট। তাহলে কি হার্দিককে সম্পর্কে বিশ্বস্ত থাকার পাঠ পড়াতে চাইছেন নাতাশা! তাঁর ইনস্টাগ্রাম পোস্ট অন্তত সেইদিকেই ইঙ্গিতবহ। হলিউড অভিনেতা ড্যানজেল ওয়াশিংটনের কোট শেয়ার করে নাতাশা লেখেন, 'নৈতিকতা, সম্মান এবং বুদ্ধিমত্তা আবার ট্রেন্ডে ফিরুক। বাকি সমস্ত কিছুর সঙ্গে এটারও অপেক্ষা করছি।'

আরও পড়ুন, CFL 2024: এক গ্রুপেই ইস্ট-মোহন! মহামেডান কবে নামছে? গুরুদায়িত্বে জাপানের ইশিয়ামা নোবোরু

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @natasastankovic__

নাতাসা বুধবার তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছেলে অগস্ত্য পান্ডিয়ার সঙ্গে কিছু "আনন্দের মুহূর্ত" ভাগ করেছেন। অভিনেত্রী তার ছেলের সঙ্গে তার খোলামেলা মুহুর্তের ছবি এবং ভিডিয়ো সিরিজ শেয়ার করেছেন। প্রথম ছবিতে, অগস্ত্যকে তার মাকে কাছে ধরে থাকতে দেখা যায় তারা একসঙ্গে ঘুমাচ্ছে। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে নাতাসা লিফটের আয়নায় সেলফি তুলছেন। তিনি তার ছেলের পুশ-আপ করার একটি ভিডিয়োও পোস্ট করেছেন। অন্য একটি ভিডিয়োতে দেখানো হয়েছে যে তিনি জিমে নাচের ওয়ার্কআউট করছেন।

কয়েকদিন ধরে হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্ট্যানকোভিচের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। যদিও হার্দিক বা নাতাশার কেউই আনুষ্ঠানিক ভাবে তাঁদের বিচ্ছেদের গুঞ্জনে শিলমোহর দেননি। কিন্তু এর মাঝেই নাতাশার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে বাড়ছে রহস্য। পান্ডিয়া এবং নাতাশাকে দীর্ঘদিন ধরে সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে দেখা যাচ্ছে না। নাতাশা এবং হার্দিক ২০২০ সালে বিয়ে করেছিলেন এবং তাঁদের একটি ছেলে রয়েছে। 

আরও পড়ুন, UEFA Euro 2024: এক ক্লিকে পুরো ইউরো গাইড, স্রেফ স্লাইড সরবে গল্প বলবে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.