আচমকা বন্ধ খাওয়া-দাওয়া, হাসপাতালে ভর্তি করা হল কোভিড আক্রান্ত Milkha Singh-কে

গত বুধবার কোভিড আক্রান্ত হন মিলখা। 

Updated By: May 25, 2021, 12:28 AM IST
আচমকা বন্ধ খাওয়া-দাওয়া, হাসপাতালে ভর্তি করা হল কোভিড আক্রান্ত Milkha Singh-কে

নিজস্ব প্রতিবেদন: কোভিড আক্রান্ত মিলখা সিংকে (Milkha Singh) ভর্তি করা হল হাসপাতালে। তাঁর ছেলে গল্ফার জীভ মিলখা সিং জানিয়েছেন, আগাম সতর্কতার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি দুর্বল হয়ে পড়েছিলেন। গতকাল থেকে খাওয়া-দাওয়া বন্ধ করে দিয়েছিলেন।      

গত বুধবার কোভিড সংক্রমিত হন ৯১ বছরের প্রাক্তন দৌড়বিদ মিলখা সিং (Milkha Singh)। ঘরেই নিভৃতবাসে ছিলেন। সোমবার তাঁকে ভর্তি করা হল মোহালির একটি বেসরকারি হাসপাতালে। হাসপাতাল সূত্রের খবর, তাঁর অবস্থা স্থিতিশীল। 

একান্তবাসে জ্বর থাকলেও উপসর্গ ছিল না ৯১ বছরের মিলখা সিংয়ের (Milkha Singh)। হঠাৎই অরুচি আসে তাঁর। সোমবার সকাল থেকে শুরু হয় শ্বাসকষ্ট। তার পরই প্রাক্তন দৌড়বিদকে হাসপাতালে ভর্তি করান পুত্র জীভ মিলখা সিং ও স্ত্রী নির্মল কৌর। বাবার অসুস্থতার খবর পেয়ে দুবাই থেকে ছুটে এসেছেন জীভ। তিনি জানান, রবিবার থেকে খাওয়া দাওয়া বন্ধ করে দিয়েছিলেন। শ্বাসকষ্ট হচ্ছিল তাঁর। বমিও করছিলেন। সে কারণে হাসপাতালে ভর্তি করাই। 

৯১ বছর বয়স হলেও কোভিড টিকা নেননি মিলখা। এনিয়ে তাঁর ছেলে বলেন,''টিকা কতটা দরকারি তা বুঝতে পারেননি বাবা। এখন মনে হচ্ছে টিকাটা নেওয়ার প্রয়োজন ছিল।''

আরও পড়ুন- রাজ্যে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত ১২ জন, সকলেই ডায়াবিটিস রোগী

 

.