করোনার বিধিনিষেধ! ক্রিকেট ছাড়ার কথা ভাবছেন ওয়ার্নার...

সবকিছু ঠিকঠাক থাকলে সেপ্টেম্বরে ইংল্যান্ড সফরে যাবে অস্ট্রেলিয়া।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jul 28, 2020, 07:13 PM IST
করোনার বিধিনিষেধ! ক্রিকেট ছাড়ার কথা ভাবছেন ওয়ার্নার...
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: তিনি একা নন, সঙ্গে স্ত্রী এবং মেয়েদের নিয়ে একের পর এক মজাদার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। করোনাভাইরাসের কারণে লকডাউনের সময় টিকটক ভিডিয়োতে ভক্তদের মাতিয়ে রেখেছিলেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। পরিবারের সঙ্গে বরাবরই ভালো সম্পর্ক ওয়ার্নারের। স্ত্রী-মেয়েদের সঙ্গে নিয়েই মাঠে যান তিনি। এদিকে করোনা পরবর্তী সময়ে ক্রিকেটে নানা বিধিনিষেধ আরোপ করা হচ্ছে। আসন্ন আন্তর্জাতিক সিরিজগুলিতে পরিবার থেকে বিচ্ছিন্ন হয়ে সময় কাটাতে হবে, অর্থাত্ খেলতে হবে ওয়ার্নারকে। কারণ খেলা হবে বায়ো-সিকিউর পরিবেশে। যেখানে পরিবারের সদস্যদের নিয়ে যাওয়ার কোনও সুযোগ নেই। তাই চরম সিদ্ধান্ত নিতে পারেন তিনি। এবার ক্রিকেট ছাড়ার কথা ভাবছেন ওয়ার্নার।

সবকিছু ঠিকঠাক থাকলে সেপ্টেম্বরে ইংল্যান্ড সফরে যাবে অস্ট্রেলিয়া। ওয়ার্নার মনে করেন, এই পরিস্থিতিতে পরিবার আছে এমন অনেক খেলোয়াড়ই হয়তো অবসর নিতে বাধ্য হবেন! ইংল্যান্ড সফরের পরই রয়েছে আইপিএল তারপর ঘরের মাঠে ভারতের বিরুদ্ধে সিরিজ। কিন্তু করোনার কারণে এই পুরো সময়টাই হয়তো পরিবার থেকে দূরে থাকতে হবে বাঁহাতি ওপেনার। সম্প্রতি এক সাক্ষাতকারে ওয়ার্নার বলেন, "অবশ্যই আমার তিন মেয়ে আর স্ত্রীর কথা ভাবতে হবে। তাদের প্রতি আমার অনেক দায়িত্ব আছে। আমার ক্রিকেট ক্যারিয়ারে অনেক বড় অংশ তারা। আপনাকে অবশ্যই নিজের পরিবারের কথা আগে ভাবতে হবে। ক্রিকেটে এমন অনেক সময় আপনাকে হয়তো সঠিক সিদ্ধান্ত নিতে হবে।"

তাঁর মতে, পরিবার সবার আগে। তিনি আরও বলেন,"আমি এই মুহূর্তে হয়তো খেলা চালিয়ে যেতে চাই। এবছর টি-টোয়েন্টি বিশ্বকাপ হচ্ছে না। ভারত এলে তখনই এটা নিয়ে ভাবতে হবে। আসলে এটা তো অনেক বড় সিদ্ধান্ত। পরিবারের সঙ্গে দেখা করা যাবে না এটাই হয়তো আগামী দিনে ক্রিকেটারদের ভবিষ্যৎ হতে চলেছে।"

 

আরও পড়ুন -  অনুষ্কা আমার জীবনটাই বদলে দিয়েছে - অকপট স্বীকারোক্তি কোহলির

.