অ্যাডিলেডে নতুন করে করোনা সংক্রমণ; ভারত-অস্ট্রেলিয়া প্রথম টেস্ট ঘিরে উদ্বেগ বাড়ছে

করোনা পরবর্তী সময়ে ক্রিকেট বিশ্ব তাকিয়ে আছে দুই সেরা দলের টক্কর দেখার জন্য।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Nov 16, 2020, 08:12 PM IST
অ্যাডিলেডে নতুন করে করোনা সংক্রমণ; ভারত-অস্ট্রেলিয়া প্রথম টেস্ট ঘিরে উদ্বেগ বাড়ছে
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:  দরজায় কড়া নাড়ছে ভারত-অস্ট্রেলিয়া সিরিজ।   এদিকে সিরিজ শুরুর আগেই অস্ট্রেলিয়ায় করোনাভাইরাস সংক্রমণ ঘিরে নতুন করে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। অস্ট্রেলিয়ার অ্যাডিলেডে নতুন করে করোনাভাইরাস সংক্রমণের খবর পাওয়া গিয়েছে। যে কারণে ইতিমধ্যেই অস্ট্রেলিয়া টেস্ট দলের অধিনায়ক টিম পেইনসহ গোটা দলকে আইসোলেশনে থাকতে বলা হয়েছে।

এই অ্যাডিলেডে ১৭ ডিসেম্বর থেকে টেস্ট সিরিজের প্রথম টেস্ট খেলবে ভারত-অস্ট্রেলিয়া। অ্যাডিলেড ওভালে গোলাপি বলে দিন-রাতের টেস্ট ম্যাচ রয়েছে সূচিতে। কিন্তু তার মাঝেই অ্যাডিলেডে নতুন করে করোনা সংক্রমণ ঘিরে উদ্বেগ তৈরি হয়েছে। যদিও সংক্রমনের খবর পাওয়ার পর তড়িঘড়ি ক্রিকেটারদের মধ্যে সচেতনতা দেখা দিয়েছে।

 

ক্রিকেট অস্ট্রেলিয়া অবশ্য এই নিয়ে এখনও কোনও উদ্বেগ প্রকাশ করেনি। সবরকম প্রতিকূলতা কাটিয়ে নির্ধারিত সূচি মেনেই অ্যাডিলেড ওভালে ভারতের বিরুদ্ধে গোলাপি বলে টেস্ট হবে, ইঙ্গিত ক্রিকেট অস্ট্রেলিয়ার। অর্থাত্, আপাতত সূচিতে কোনও রকম পরিবর্তন এখনই হচ্ছে না।

 

অস্ট্রেলিয়া সফরে চার টেস্টের সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। করোনা পরবর্তী সময়ে ক্রিকেট বিশ্ব তাকিয়ে আছে দুই সেরা দলের টক্কর দেখার জন্য। এই সিরিজের অন্যতম ইউএসপি স্টিভ স্মিথ-বিরাট কোহলির দ্বৈরথ। যদিও প্রথম টেস্ট খেলেই পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরবেন কোহলি। তাতে কি ভারত-অস্ট্রেলিয়া সিরিজে লড়াই হবে না! প্রশ্নটা ঘোরাফেরা করছে।

 

আরও পড়ুন - কলকাতায় কালী পুজোর উদ্বোধন করায় শাকিবকে কুপিয়ে খুনের হুমকি!  

.