করোনা আতঙ্কের জেরে বাতিল দুবাইয়ে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের বৈঠক!

শুক্রবার ইডেনে দাঁড়িয়ে সৌরভ গাঙ্গুলী বলেছিলেন, "এবার এশিয়া কাপ হবে দুবাইতে। আর ভারত, পাকিস্তান দুটি দলই খেলবে

Reported By: সুখেন্দু সরকার | Updated By: Mar 1, 2020, 09:16 PM IST
করোনা আতঙ্কের জেরে বাতিল দুবাইয়ে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের বৈঠক!

নিজস্ব প্রতিবেদন: ২০২০ সালে এশিয়া কাপ কোথায় হবে? তা নিয়ে জল্পনা চলছেই। এবারের এশিয়া কাপের আয়োজক পাকিস্তান। কিন্তু বিসিসিআই আগেই জানিয়ে দিয়েছিল যে পাকিস্তানে এশিয়া কাপ হলে সেখানে যাবে না ভারতীয় ক্রিকেট দল। মঙ্গলবার এশিয়ান ক্রিকেট কাউন্সিলের বৈঠকে এই সিদ্ধান্ত হওয়ার কথা ছিল। কিন্তু করোনা ভাইরাস আতঙ্কের জেরে দুবাইয়ে দুদিনের সেই বৈঠকটি বাতিল হয়েছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন-সুতো কেলেঙ্কারি! শিশু মৃত্যুর জেরে বন্ধ করে দেওয়া হল এনআরএসের SNCU

সোমবার থেকে শুরু হতে চলা এশিয়ান ক্রিকেট কাউন্সিলের এই বৈঠকে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর যোগ দেওয়ার কথা ছিল। তাই রবিবারই শহর ছাড়ার কথা ছিল সৌরভের। কিন্তু রবিবার দুপুরে ইডেন গার্ডেন্সে বাংলা-কর্ণাটক রঞ্জি সেমি ফাইনালে মাঠের ধারে দেখা গেল সৌরভকে।  জানিয়ে গেলেন, " তিনি দুবাই যাচ্ছেন না। নভেল করোনা ভাইরাস আতংকের জেরে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের বৈঠকটি বাতিল হয়েছে।‘’

আরও পড়ুন-দিল্লিতে এত মানুষের প্রাণ গেল কেন; জবাব দিন, শাহকে নিশানা অভিষেকের

এদিকে শুক্রবার ইডেনে দাঁড়িয়ে সৌরভ গাঙ্গুলী বলেছিলেন, "এবার এশিয়া কাপ হবে দুবাইতে। আর ভারত, পাকিস্তান দুটি দলই খেলবে।" কিন্তু সেই বৈঠক আপাতত বাতিল হল। সম্ভবত আগামী মাসে আইসিসি- র এগজিকিউটিভ কমিটির বৈঠকের আগে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের এই বৈঠকটি হবে। সূত্রের খবর, বৈঠক হতে পারে কলকাতাতেও। 

.