Sachin Tendulkar vs Shoaib Akhtar: 'ওরা কিন্তু তোমাকে খুন করে দেবে', সেদিন শোয়েবকে সাবধান করেন সৌরভ!

'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস' জানান, ম্যাচটা ছিল ২০০৮-এর আইপিএল (IPL 2008)-এ মুম্বই ইন্ডিয়ান্সসের (Mumbai Indians) বিরুদ্ধে।

Updated By: Apr 7, 2022, 08:53 PM IST
Sachin Tendulkar vs Shoaib Akhtar: 'ওরা কিন্তু তোমাকে খুন করে দেবে', সেদিন শোয়েবকে সাবধান করেন সৌরভ!

নিজস্ব প্রতিবেদন: তাঁর সঙ্গে ঘটা এক ভয়ঙ্কর ঘটনার কথা স্মরণ করলেন শোয়েব আখতার (Shoaib Akhtar)। ২০০৮-এর আইপিএল (IPL 2008) চালকালীন নাকি সেই ঘটনার সাক্ষী হয়েছিলেন তিনি। প্রাক্তন পাক বোলার জানান, কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) তৎকালীন ক্য়াপ্টেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) তাঁকে ওই পরিস্থিতি থেকে উদ্ধার করেছিলেন।

কী ঘটেছিল শোয়েব আখতারের (Shoaib Akhtar) সঙ্গে?

'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস' জানান, ২০০৮-এর আইপিএল (IPL 2008)-এ ম্যাচটা ছিল মুম্বই ইন্ডিয়ান্সসের (Mumbai Indians) বিরুদ্ধে। একদিকে ছিলেন শচিন তেন্ডুলকর (Sachin Tendulk)। তাঁর ঘরের মাঠ ওয়াংখেড়েতেই খেলা। উল্টো দিকে কেকেআর-এর (Kolkata Knight Riders) হয়ে গলা ফাটাচ্ছিলেন শাহরুখ খান (Shahrukh Khan)। স্টেডিয়াম ভর্তি দর্শক। তিল ধারনের জায়গা ছিল না। প্রথম ওভারে বল করেন তিনি। উল্টোদিকে ছিলেন 'মাস্টার ব্লাস্টার'।

স্টেডিয়াম ভর্তি দর্শক তখন শচিন-আখতরের লড়াই দেখবে বলে গলা ফাটাচ্ছিল। এই পরিস্থিতিতে প্রথম ওভারেই শচিনকে আউট করে দেন প্রাক্তন পাক পেসার। 
 
শোয়েব আখতার বলেন, "আমি দেখলাম মুহূর্তে গোটা স্টেডিয়ামের চেহারা বদলে গেল। সকলে পাগলের মতো চিৎকার করতে লাগল। এরপর আমি যখন ফাইন লেগে ফিল্ডিং করছিলাম, তখন দর্শকাসন থেকে আমাকে লক্ষ্য করে একের পর এক কটূক্তি উড়ে আসতে থাকে।"

পাক বোলার জানান, ওই পরিস্থিতি থেকে তাঁকে উদ্ধার করেন সৌরভ গঙ্গোপাধ্য়ায় (Sourav Ganguly)। তিনি নাকি আফতারকে সেদিন বলেছিলেন, "মিড উইকেটে চলে আসো। নাহলে কিন্তু ওরা তোমাকে মেরেই ফেলবে। শচিনকে তাড়াতাড়ি আউট করতে কে বলেছে তোমাকে?" 

আরও পড়ুন: Babar Azam: এবার কিংবদন্তি সচিনকেও পিছনে ফেলে দিলেন বাবর!

আরও পড়ুন: IPL 2022: নতুন RCB অধিনায়ক Faf du Plessis-কে নিয়ে বড় মন্তব্য করলেন Glenn Maxwell, কী বললেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.