পুলিশের বাইকে চেপে বসলেন ক্রিস গেইল, উর্দিধারীকে দিলেন জাদু কি ঝাপ্পি

 বাইক থেকে নেমে সরাসরি পুলিশকর্মীদের জড়িয়ে ধরলেন গেইল।

Updated By: Oct 25, 2018, 08:31 PM IST
পুলিশের বাইকে চেপে বসলেন ক্রিস গেইল, উর্দিধারীকে দিলেন জাদু কি ঝাপ্পি

নিজস্ব প্রতিনিধি : ক্রিকেটে না থাকলে ক্রিস গেইল কী করেন? এমন সহজ প্রশ্নের উত্তর হয়তো সদ্য ক্রিকেট দেখতে শুরু করা শিশুও বলে দেবে। ক্রিস গেইলের জীবনে ক্রিকেট নেই মানে পার্টি আছে। এটা এখন কে না জানে! তাঁর দেশ এখন ভারতে সফররত। টেস্ট সিরিজের পর একদিনের সিরিজেও ভারতের বিরুদ্ধে দুটো ম্যাচ খেলা হয়ে গিয়েছে ক্যারিবিয়ানদের। কিন্তু ভারতে সফররত উইন্ডিজ দলে গেইল সুযোগ পাননি। ফলে এই সিরিজ নিয়ে তাঁর চিন্তিত থাকার কিছু নেই। গেইল তাই খোশমেজাজে। তাও আবার ভারতেই। হ্যাঁ, এদেশেই ঘুরে বেড়াচ্ছেন তিনি। আফগানিস্তান প্রিমিয়র লিগ খেলে তিনি সটান চলে এসেছেন মুম্বইয়ে। 

আরও পড়ুন-  বিতর্ক উস্কে শামিকে বাদ দিলেন নির্বাচকরা, দলে ফিরলেন ভুবি-বুমরা

ভারতে খেলেই তাঁর আজ বিশ্বজোড়া নাম। আইপিএল থেকে গেইলের এই বিশাল পরিচিতি। ফলে এদেশে যে তাঁর ফ্যান-ফলোয়ারের কোনও অভাব নেই, তা আর বলার অপেক্ষা রাখে না। এমনকী, এদেশের পুলিশমহলেও তিনি বেশ জনপ্রিয়। জনপ্রিয়তার বহর এতটাই যে পুলিশের বাইকে চেপেও বসতে পারেন তিনি। আর এমন একখানা কাণ্ড করার পরও হাসিমুখেই মেনে নেন পুলিশকর্মীরা। আর যাই হোক, আইপিএল চলার সময় তাঁর ব্যাটিং-ঝড় উপভোগ করেননি এমন ক্রিকেটপ্রেমী তো এদেশে খুঁজে পাওয়া দুষ্কর। যাই হোক, ক্যারিবিয়ান দৈত্য ইনস্টাগ্রামে একটা ছবি পোস্ট করলেন। সেটা ঘিরেই যাবতীয় আলোচনা। তাতে দেখা যাচ্ছে, মুম্বই পুলিশের বাইকে চড়ে বসেছেন গেইল। হাসিমুখে ফটো তুলছেন। তাঁর পাশে হাসিমুখেই দাঁড়িয়ে রয়েছেন মুম্বই পুলিশের কর্মীরা।

আরও পড়ুন-  কোহলিকে 'স্যর' বলে ডাকলেন বাংলাদেশের মুশফিকুর

এতদূর পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু গেইলকে এর পর আর বড়াবাড়ন্ত কাণ্ড করতে দেখা গেল। বাইক থেকে নেমে সরাসরি পুলিশকর্মীদের জড়িয়ে ধরলেন গেইল। তাতে অবশ্য পুলিশকর্মীরা একটুও চটে গেলেন না। বরং, গেইলের জাদু কি ঝাপ্পি তাঁরা তারিয়ে উপভোগ করলেন। হাসিমুখে চলতে থাকল ফটোশুট। হাত মেলানো, কোলাকুলি সবই হল। গেইল-ঝড় আছড়ে পড়ল মাঠের বাইরেও। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Warm jhappi from #chrisgayle #mumbaipolice @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

.