অস্ট্রেলিয়া ২০১৯ সালের ক্রিকেট বিশ্বকাপ জিতবে, দাবি বিশ্বকাপজয়ী অজি অধিনায়কের

তিনবারের বিশ্বকাপজয়ী রিকি পন্টিং (দুই বার বিশ্বকাপজয়ী অধিনায়ক) মনে করেন স্মিথ-ওয়ার্নার ফিরলেই ইংল্যান্ডে বিশ্বকাপ জয়ের অন্যতম দাবিদার হবে অস্ট্রেলিয়া।

Updated By: Feb 10, 2019, 07:09 PM IST
অস্ট্রেলিয়া ২০১৯ সালের ক্রিকেট বিশ্বকাপ জিতবে, দাবি বিশ্বকাপজয়ী অজি অধিনায়কের

নিজস্ব প্রতিবেদন : অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সহকারি কোচ হওয়ার সঙ্গে সঙ্গেই ইতিবাচক দৃষ্টিভঙ্গি দেখা গেল প্রাক্তন অজি অধিনায়ক রিকি পন্টিংয়ের বক্তব্যে। সাম্প্রতিককালে খারাপ ফর্মে থাকলেও ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের অন্যতম দাবিদার অস্ট্রেলিয়াও জানিয়ে দিলেন পন্টিং। তাঁর মতে, স্টিভ স্মিথ আর ডেভিড ওয়ার্নার দলে ফিরলেই ইংল্যান্ডে বিশ্বকাপ জয়ের সম্ভাবনা বেড়ে যাবে অস্ট্রেলিয়ার। 

সাম্প্রতিক কালে একদিনের ক্রিকেটে অস্ট্রেলিয়ার পারফরম্যান্স একেবারেই ভালো নয়। আইসিসি-র একদিনের ক্রিকেট র‌্যাঙ্কিংয়ে বর্তমানে ৬ নম্বরে রয়েছে অস্ট্রেলিয়া। যদিও স্টিভ স্মিথ এবং ডেভিড ওয়ার্নারের অবর্তমানে অজিদের পারফরম্যান্সে ঘাটতি দেখা দিয়েছে মেনে নিচ্ছেন পন্টিং। কিন্তু তিনবারের বিশ্বকাপজয়ী রিকি পন্টিং (দুই বার বিশ্বকাপজয়ী অধিনায়ক) মনে করেন স্মিথ-ওয়ার্নার ফিরলেই ইংল্যান্ডে বিশ্বকাপ জয়ের অন্যতম দাবিদার হবে অস্ট্রেলিয়া।

আরও পড়ুন - হ্যামিলটনে ৩০০ তম টি-টোয়েন্টি ম্যাচ খেললেন মহেন্দ্র সিং ধোনি

অস্ট্রেলিয়া কি বিশ্বকাপ ধরে রাখতে পারবে? রবিবার সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সহকারি কোচ বলেন, "অবশ্যই! যদিও ভারত এবং ইংল্যান্ড এই মুহূর্তে সবচেয়ে ধারাবাহিক দল। কিন্তু ওয়ার্নার আর স্মিথ দলে ফিরলেই অস্ট্রেলিয়া দলকে দেখে মনে হবে তারা অন্যান্য দলের মতোই শক্তিশালী।" সঙ্গে তিনি যোগ করেন, "আমি এমনটা বলছি আমি সহকারি কোচ বলে নয়, আমি আগেও একথা বলেছি যখন কোচ হিসেবে যোগ দিইনি। ইংল্যান্ডের পরিবেশে আমাদের খেলার ধরণ অনেকটাই সাহায্য করবে। আমি মনে করি অস্ট্রেলিয়া হবে অন্যতম বিশ্বকাপের দাবিদার।" প্রসঙ্গত ২৮ মার্চ নির্বাসন উঠে যাবে স্মিথ ও ওয়ার্নারের।

.