"আমাকে স্যার বলো না"

'স্যার' বলে সম্বোধন করলে তিনি একেবারেই তা পছন্দ করেন না।

Updated By: Jun 3, 2018, 06:57 PM IST
"আমাকে স্যার বলো না"

নিজস্ব প্রতিবেদন : ভারতীয় দলের সদস্য রবীন্দ্র জাদেজাকে মজা করে 'স্যার' বলে ডাকতেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। কিন্তু তাঁকে কেউ 'স্যার' বলে ডাকুক সেটা বড়ই না-পসন্দ এমএসডি-র। এবার সেকথাই ফাঁস করলেন তরুণ স্পিনার যুজবেন্দ্র চাহল।    

আরও পড়ুন- কবাডি স্টাইলে ধাওয়ান কেন সেলিব্রেশন করেন জানেন?

ভারতীয় দলের তরুণ তুর্কি চাহল জানান, এমএসডিকে 'স্যার' বলে সম্বোধন করলে তিনি একেবারেই তা পছন্দ করেন না। ২০১৬ সালে দেশের জার্সিতে একদিনের ম্যাচে অভিষেক ম্যাচের স্মৃতিচারণা করতে গিয়ে যুজবেন্দ্র চাহল বলেন, "আমি ধোনির কাছ থেকে জাতীয় দলের ক্যাপ নিয়েছিলাম৷ ও (ধোনি) তখন একজন কিংবদন্তি৷ প্রথমবার যখন ওর সঙ্গে দেখা হয় আমি কথা বলতে পারছিলাম না৷ জিম্বাবোয়ের সঙ্গে ওই ম্যাচটাতে ‘মাহি স্যার’ বলে ধোনিকে সম্বোধন করছিলাম ধোনিকে৷ কিছুক্ষণ পর ও (ধোনি) আমাকে ডেকে বলল, মাহি , ধোনি, মহেন্দ্র সিং ধোনি, ভাই ,যেটা তোমার পছন্দ ডাকতে পারো কিন্তু প্লিজ স্যার বোলো না৷"

আরও পড়ুন- ধোনির বাড়িতে অতিথি, দেখে নিন কে

সদ্য শেষ হওয়া আইপিএলে বেঙ্গালুরুর হয়ে ১২ ম্যাচে ১৪টি উইকেটে নিয়েছেন যুজবেন্দ্র চাহল৷ তাঁর বোলিংয়ের প্রশংসা শোনা গেছে কিংবদন্তি অজি স্পিনার শেন ওয়ার্নের গলাতেও৷ আসন্ন ইংল্যান্ড সফরে জাতীয় দলের জার্সিতে ভাল পারফর্ম করার জন্য মুখিয়ে রয়েছেন তিনি।

.