WATCH: অস্ট্রেলিয়ার বিশ্বজয়ের নায়ককে চুপিচুপি বিয়ে করলেন 'মিস কলকাতা'

Calcutta Model Hemoshree Bhadra Marries Travis Head: বিশ্বকাপে ট্র্যাভিস হেডের পারফরম্য়ান্স দেখে মোহিত হয়েছেন কলকাতার মডেল। ভালোবেসে এবার অজি নক্ষত্রকে বিয়েই করে ফেললেন তিনি।

Updated By: Nov 21, 2023, 05:42 PM IST
WATCH: অস্ট্রেলিয়ার বিশ্বজয়ের নায়ককে চুপিচুপি বিয়ে করলেন 'মিস কলকাতা'
ট্র্যাভিসকে বিয়ে করে নিলেন কলকাতার মডেল!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অস্ট্রেলিয়ার বিশ্বজয়ের নায়ক ট্র্যাভিস হেড (Travis Head)। ফাইনালে, ভারতের বিরুদ্ধে (IND vs AUS), তাঁর চওড়া ব্য়াটে ভর করেই অস্ট্রেলিয়া ষষ্ঠবারের (১৯৮৭, ১৯৯৯, ২০০৩, ২০০৭, ২০১৫-র পর ২০২৩) জন্য় বিশ্বকাপ জেতে। ট্র্য়াভিসের পারফরম্য়ান্সে একেবারে মোহিত হয়ে তাঁকে 'বিয়ে'ই করে ফেললেন হেমশ্রী ভদ্র (Hemoshree Bhadra)। তবে এই বিয়েতে রয়েছে ট্য়ুইস্ট। হেমশ্রী একজন কন্টেন্ট ক্রিয়েটার। ইনস্টাগ্রামে তাঁর ভেরিফায়েড অ্যাকাউন্টের নাম যদিও selena.bb22, বায়োতে লেখা আছে 'মিস কলকাতা', লেখিকা, মডেল, অভিনেত্রী ও ইউটিউবার। মূলত অশালীন যৌনগন্ধী ভিডিয়ো পোস্ট করেই হেমশ্রী খবরে থাকেন । ৭ লক্ষ ২৩ হাজার ৬৬৬ জন ফলোয়ার্স তাঁর। হেমশ্রী একটি ভিডিয়ো পোস্ট করেছেন তাঁর ইনস্টায়। যেখানে দেখা যাচ্ছে যে, তাঁর পরনে বেনারসি শাড়ি, কপালে লম্বা করে সিঁদুর টানা। হাতে ধরা ট্র্য়াভিসের ফটো। তাঁকে ভার্চুয়ালি বিয়ে করেন হেমশ্রী। এই সময় তার পাশে থাকা পরিবারের বাকি সদস্য়রা কেউ শঙ্খ বাজান, কেউ উলু ধ্বনি দেন।

আরও পড়ুন: Lionel Messi | FIFA World Cup 2022: নিলামে উঠছে মেসির জার্সি, কত দাম পেতে পারে? ভেঙে যাবে সব রেকর্ড

হেমশ্রী এই কাণ্ড ঘটিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় তুলে দিয়েছেন। দেশদ্রোহী তকমা দিয়ে তাঁকে প্রাণঘাতী হুমকিও দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন হেমশ্রী। তিনি জানিয়েছেন যে, বিশ্বকাপে অসাধারণ পারফরম্য়ান্স করেই ট্র্য়াভিস তাঁর মন জয় করে নিয়েছেন। বিশ্বকাপ শেষ হওয়ার পরেই, ক্যামেরার সামনে দাঁড়িয়ে তাই ট্র্য়াভিসকে ভার্চুয়ালি বিয়ে করেন। সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। 

হেমশ্রী জানিয়েছেন যে, তাঁর খুব খারাপ লাগছে এটা দেখে যে, তাঁকে একের পর এক নেটিজেনদের অশ্লীল মন্তব্যের মুখে পড়তে হয়েছে। এমনকী প্রাণঘাতী হুমকিও আসছে। তিনি প্রশ্ন তুলেছেন, বিশ্বকাপ সত্যিই কি একার লড়াই? হেমশ্রী আরও বলেছেন যে, ছোটবেলায় তিনি বইয়ের পাতায় পড়েছিলেন যে, বিভিন্ন দেশের মধ্যে ভ্রাতৃত্ববোধ বাড়ানোর জন্যই নাকি এই খেলা। তাহলে এখন মানুষ কেন এত প্রতিহিংসাপরায়ণ হয়ে উঠছে! একটি খেলায় হেরে যাওয়া নিয়ে কেন এত আক্ষেপ? একটি সাধারণ ঘটনাকে নিয়ে এত বাড়াবাড়ি হচ্ছে বলেও হেমশ্রীর মত।

তিনি আরও বলেন যে, যদি অস্ট্রেলিয়ার কোনও একজন ক্রিকেটারকে সমর্থন করলেই, দেশদ্রোহী হয়ে যেতে হয়, তাহলে তিনি খুব অদ্ভূত সময়ের মধ্য়েই বাস করছেন। তিনি সাফ জানিয়েছেন যে, লক্ষ লক্ষ লোক তাঁকে ভিডিওটি সরিয়ে নিতে বললেও, তিনি মোটেই ভিডিওটি সরাবেন না। উল্টে তিনি এরকম আরও ভিডিয়ো বানাবেন। হেমশ্রী যুক্তি দিয়ে বলেছেন যে, ইন্সটায় ট্র্যাভিসের অনুসারী ২.২ লক্ষের মতো আর তার প্রায় ৭.২ লক্ষ। তিনি ট্রাভিসকে ট্যাগ করেই ভিডিও আপলোড করেছেন। ক্রিকেটারের খারাপ লাগলে, তাহলে তিনি ট্যাগ রিমুভ করে দিতেন। অথবা তাঁকে সরাসরি জানাতেন। কিন্তু ট্র্যাভিস তা করেননি। যত সমস্যা হচ্ছে কিছু দর্শকের! কলকাতার মডেলের সংযোজন, ব্যক্তিগতভাবে কোনও মানুষকে ভালো লাগতেই পারে এবং তাঁকে নিয়ে তিনি একটি ছোট ভিডিও বানিয়েছেন। কিন্তু এই ঘটনায় তিনি শঙ্কিত। নীতি পুলিশের নামে যা চলছে তা তিনি কোনও ভাবেই সমর্থন করেন না।

আরও পড়ুন: Shane Warne: সাত বছর আগে স্পিন জাদুকর বলেছিলেন, অক্ষরে অক্ষরে মিলে গেল ফাইনালে!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.