মন্ত্রী Manoj Tiwary ফের বাংলা দলে!

সকলকে চমকে দিলেন মন্ত্রী মনোজ!

Updated By: Jul 20, 2021, 12:03 AM IST
মন্ত্রী Manoj Tiwary ফের বাংলা দলে!

নিজস্ব প্রতিবেদন: রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি (Manoj Tiwary) ফের বাংলা দলে। সোমবার সন্ধ্যায় সিএবি বাংলার সিনিয়র দলের ফিটনেস ক্যাম্পের জন্য যে ৩৯ জনকে বেছে নিয়েছে তার মধ্যে আট নম্বরে রয়েছে প্রাক্তন আন্তর্জাতিক ক্রিকেটারের নাম। অনেকেই মনে করেছিলেন যে, প্রাক্তন বঙ্গজ অধিনায়ক রাজনীতিতে আসার পর বাইশ গজকে হয়তো নীরবেই বিদায় জানিয়ে দিয়েছেন। কিন্তু সকলকে চমকে দিলেন মন্ত্রী মনোজ!

বাংলার মহাতারকা বুঝিয়ে দিলেন যে. ক্রিকেটই তাঁর প্রথম ভালবাসা। বাইশ গজ থেকে দূরে থাকতে পারবেন না তিনি। মনোজ কিন্তু এখনও ফিটনেস ফ্রিক। ফলে পেশাদার ক্রিকেট খেলতে তাঁর কোনও অসুবিধা হওয়ার কথাই নয়। পেশাদার ক্রিকেটের জন্য তিনি তৈরি আছেন! সিএবি সূত্রের খবর মন্ত্রীত্ব পালন করার পাশাপাশি মনোজ বাংলার হয়ে খেলতে চান বলে সিএবিকে আগেই জানিয়ে দিয়েছেন।  

আরও পড়ুন: Prithvi র জন্য রাতের কীর্তিতে ভাইরাল বিশেষ বান্ধবী Prachi!

হাওড়ার শিবপুর থেকে বিপুল ভোটে জয়ী হয়েছেন মনোজ তিওয়ারি (Manoj Tiwary)। তৃণমূল কংগ্রেসের জার্সি গায়ে চাপিয়ে ৩২ হাজার ৩৩৯ ভোটে জিতেছেন প্রাক্তন বাংলার অধিনায়ক ও আন্তর্জাতিক ক্রিকেটার। হারিয়েছেন হাওড়ার প্রাক্তন মেয়র ও তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগ দেওয়া রথীন্দ্রনাথ চক্রবর্তীকে। ক্রিকেটের ময়দানে সাফল্য পাওয়ার পর রাজনীতির আঙিনাতেও মনোজ চার-ছয় হাঁকাচ্ছেন। এবার মনোজ রাজনীতির সঙ্গেই পাল্লা দিয়ে চালাবেন রাজনীতি। 

.