ভক্তের বাড়ানো হাত এড়িয়ে গেলেন, বুমরার আচরণে ক্ষুব্ধ সমর্থকরা

সাধারণ মানুষদের সঙ্গে সেলিব্রিটিরা যে একটা দূরত্ব বজায় রেখে চলতে পছন্দ করেন, সেটা প্রমাণ হয়ে গেল। 

Updated By: Mar 22, 2019, 05:47 PM IST
ভক্তের বাড়ানো হাত এড়িয়ে গেলেন, বুমরার আচরণে ক্ষুব্ধ সমর্থকরা

নিজস্ব প্রতিবেদন- তিনিই গাড়ির দরজা খুলে দিলেন। সাদা ধবধবে গাড়ি থেকে নেমে এলেন জসপ্রিত বুমরা। পাঞ্জাবি ভদ্রলোক তাঁকে সেলাম ঠুকলেন। তার পর সাদামাটা ভক্তের মতো হাত বাড়িয়ে দিলেন প্রিয় তারকার দিকে। হাতে নাগাড়ে তো আর যখন-তখন প্রিয় তারকাদের পাওয়া যায় না। এমন সোনালী মুহূর্ত আবার করে আসবে তার কোনও ঠিক নেই। তাই একবার ভারতীয় দলের এক নম্বর পেসারের সঙ্গে একবার করমর্দন করতে চেয়েছিলেন তিনি। সেটা হল না। বলতে গেলে, বুমরা ইচ্ছে করেই সেটা হতে দিলেন না। কেন দিলেন না, সেটা বোঝা দায়! 

আরও পড়ুন-  IPL 2019 : অনলাইনে বুক করে নিন আইপিএলের টিকিট, কীভাবে জেনে নিন

এম এস ধোনি, বিরাট কোহলিরা সচরাচর এমনটা করেন না। কোনও ভক্ত এগিয়ে এসে তাঁদের ছুঁতে চাইলে ধোনি-কোহলিরা বাধা দেন না। ভক্তের আবেগ, অনুভূতির দাম দিয়ে থাকেন। আসলে যাঁদের জন্য তাঁদের এই সেলিব্রিটি হয়ে ওঠা সেইসব মানুষগুলোর আবেগের মূল্য দিয়ে স্পোর্টসম্যানশিপ বজায় রাখেন। বুমরা সেটা করতে পারলেন না। ভক্তের আবগের দাম দিতে তিনি ব্যর্থ। আর ভক্তরাও তাই বুমরার এমন আচরণ মেনে নিতে পারলেন না। হতে পারে তিনি ভারতীয় দলের এক নম্বর পেসার। হতে পারেন তিনি গোটা দেশের উঠতি ক্রিকেটারদের কাছে অনুপ্রেরণা। কিন্তু তিনি আদর্শ হয়ে উঠতে পারলেন না। দম্ভ ভরা আচরণ কেন, প্রশ্ন ছুঁড়লেন সমর্থকরা। বুমরার জীবনে বা কেরিয়ারে তাতে অবশ্য কোনও প্রভাব পড়ল না হয়তো। কিন্তু সাধারণ মানুষদের সঙ্গে সেলিব্রিটিরা যে একটা দূরত্ব বজায় রেখে চলতে পছন্দ করেন, সেটা প্রমাণ হয়ে গেল। 

আরও পড়ুন-  পাকিস্তানের মন্ত্রীর মুখে বদলার কথা, আইপিএল নিয়ে রাজনীতিতে ইমরানের সরকার

কাল থেকে শুরু হচ্ছে আইপিএল ২০১৯। তার আগে মুম্বই শিবিরে যোগ দিতে এসেছিলেন বুমরা। আইপিএল মানেই ক্রিকেটকে সুন্দর মোড়কে মুড়ে উপস্থাপনা! সে জন্য বুমরার শিবিরে যোগদান ও ট্রেনি শুরুর মুহূর্তটাকে একটি ঝা চকচক ভিডিওতে সমর্থকদের সামনে তুলে ধরতে চেয়েছিল মুম্বই। কিন্তু সেই ভিডিও বিতর্কের জন্ম দিয়ে গেল। তাও একেবারে শুরুতেই। বুম ইজ ব্যাক- এই ক্যাচলাইনে ভিডিওটি প্রকাশ করে মুম্বই। সেখানেই দেখা যায়, এক সাধারণ অনুরাগী তাঁর দিকে হাত বাড়ালে তা উপেক্ষা করে সোজা হাঁটা লাগান বুমরা। সমর্থকরা এমন আচরণ মোটেও ভাল চোখে দেখছেন না। আর বুমরার বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিতে সোশ্যাল মিডিয়াকে মঞ্চ হিসাবে ব্যবহার করেছেন তাঁরা। সবার একটাই প্রশ্ন, সেই সাধারণ অনুরাগীর সঙ্গে করমর্দন করলে কী এমন সমস্যা হত বুমরার! 

.