WATCH | BPL 2023: নিজের দেশের ক্রিকেটারকেই মাঠে 'বডি শেমিং'! পাক পেসারকে রেয়াত করলেন না নেটিজেনরা

 Angry Azam Khan pushes Naseem Shah away as he makes fun of him: ২০২৩ সালে দাঁড়িয়ে কোনও মতেই মেনে নেওয়া হবে না বডি শেমিং। সাফ বুঝিয়ে দিলেন নেটিজেনরা, কারোর শরীর কারোর কাছে হাসির উপকরণ হতে পারে না। ফের এই বার্তাই আরও একবার দিলেন ক্রিকেট অনুরাগীরা।

Updated By: Feb 1, 2023, 05:14 PM IST
WATCH | BPL 2023: নিজের দেশের ক্রিকেটারকেই মাঠে 'বডি শেমিং'! পাক পেসারকে রেয়াত করলেন না নেটিজেনরা
যে ঘটনা নিয়ে জোর চর্চা চলছে বাইশ গজে

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: চলতি বাংলাদেশ প্রিমিয়র লিগে (Bangladesh Premier League, BPL) এমন এক ঘটনা ঘটল যার জন্য ফের সমালোচিত পাকিস্তান (Pakistan)। উনিশ বছরের পাক পেসার নাসিম শাহ (Naseem Shah) তাঁর জাতীয় দলের সতীর্থ আজম খানকে (Azam Khan) 'বডি শেমিং' করে খবরে এলেন। বিপিএলে (BPL 2023) আজম খেলছেন খুলনা টাইগার্সের (Khulna Tigers) হয়ে, অন্যদিকে নাসিমের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স (Comilla Victorians)। গত মঙ্গলবার মুখোমুখি হয়েছিল খুলনা ও কুমিল্লা। ম্যাচে যখন আজম ব্যাট করতে এসেছিলেন, তখন নাসিম শুরু থেকেই আজমকে খোঁচা দিতে থাকেন, যার জন্য় আজম মেজাজ হারিয়ে নাসিমকে ঠেলে দিয়ে ক্রিজের দিকে এগিয়ে যান। এরপরই নাসিম অঙ্গভঙ্গি করে বুঝিয়ে দেন যে, আজমের ওজন বেশি। একাধিক পাক সাংবাদিক বিষয়টিকে মজা হিসেবেই দেখাতে চেয়েছিলেন সোশ্যালে। কিন্তু নেটিজেনরা পাক পেসারকে রেয়াত করলেন না। প্রশ্ন তুললেন তাঁর শিক্ষা ও সৌজন্য নিয়ে।

আরও পড়ুনWATCH: এবার Pathaan ঝড়ে কাবু David Warner! সাজলেন Shah Rukh Khan

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কুমিল্লা টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। তামিম ইকবাল (৬১ বলে ৯৫) ও শে হোপের (৫৫ বলে ৯১) ব্যাটে ভর করে খুলনা নির্ধারিত ওভারে ২ উইকেট হারিয়ে ২১০ রান তোলে। ১০ বল হাতে রেখে কুমিল্লা সাত উইকেটে ম্যাচ বার করে নেয়। ২০২১ সালে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য পাকিস্তান দলে ডাক পেয়েছিলেন  আজম খান। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ও উইকেটকিপার মঈন খানের ছেলেকে বরাবরাই স্থূলতার জব্য বেশ সমালোচিত হতে হয়েছে। একুশে দলে সুযোগ পাওয়ার আগে তাঁর ওজন ছিল ১৩০ কেজি। তিনি ৩০ কেজি ওজন কমিয়ে খবরে এসেছিলেন। সমালোচকদের মুখ বন্ধ করে দলে এসেছিলেন ঠিকই, কিন্তু সেভাবে নিজেকে মেলে ধরতে না পারায় আর সুযোগ পাননি তিনি। ২০২১ সালেই প্রথম ও এখনও পর্যন্ত শেষবার দেশের হয়ে খেলেছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.