প্রিয়াঙ্কায় মুগ্ধ বক্সার বিজেন্দর সিং, কংগ্রেস নেত্রীকে দিলেন বড়সড় সার্টিফিকেট

 রাজনীতিতে নেমে প্রিয়াঙ্কা গান্ধীর মতাদর্শে তিনি আস্থা রাখছেন। 

Updated By: Apr 29, 2019, 06:39 PM IST
প্রিয়াঙ্কায় মুগ্ধ বক্সার বিজেন্দর সিং, কংগ্রেস নেত্রীকে দিলেন বড়সড় সার্টিফিকেট

নিজস্ব প্রতিবেদন : সপ্তাহখানেক হল তিনি কংগ্রেসে যোগ দিয়েছিলেন। ছিলেন বিশ্বজয়ী বক্সার। কিন্তু সেই পরিসর ছাড়িয়ে এবার পা রাখলেন রাজনীতির উঠোনে। কংগ্রেসে যোগ দেওয়ার কারণ কী? বিজেন্দর বলেছিলেন, কংগ্রেস এই মুহূর্তে দেশের যুবসমাজকে নিয়ে ভাবছে। যুবসমাজের চাকরি নিয়ে কংগ্রেস একের পর এক পরিকল্পনার কথা ভাবছ। ঠিক এই ব্যাপারটাই তাঁর ভাল লেগেছিল। তাই কংগ্রেসে যোগ। তিনি নিজে দরিদ্র পরিবারের সন্তান। অনেক লড়াই করে উঠে এসেছেন। বিশ্বজয় করেছেন। গরীব মানুষের সুবিধা-অসুবিধা তাঁর থেকে ভাল কেউ বুঝবে না বলে দাবি করেছিলেন বিজেন্দর। কংগ্রেসে যোগ দেওয়ার পর থেকে একাধিক নেতা-নেত্রীর সান্নিধ্য পেয়েছেন তিনি। কিন্তু তাঁদের মধ্যে একমাত্র প্রিয়াঙ্কা গান্ধী তাঁকে প্রভাবিত করেছেন।  

আরও পড়ুন-  অর্জুন-সারার জন্য বিশেষ দিন, ভোট দিয়ে জানালেন সচিন তেন্ডুলকর

এবার লোকসভা নির্বাচনে দক্ষিণ দিল্লির প্রার্থী তিনি। রাজনীতিতে নেমে প্রিয়াঙ্কা গান্ধীর মতাদর্শে তিনি আস্থা রাখছেন। একইসঙ্গে বিজেন্দর বলছেন, ওঁর মধ্যে ইন্দিরা গান্ধীর ছায়া দেখতে পাই। প্রিয়াঙ্কাজির একটা সাদামাটা ইমেজ রয়েছে। ভীষণ সাধারণভাবে থাকেন। সধারণ মানুষর সঙ্গে মিশে যেতে পারেন। ওনার এই ব্যাপারটা আমাকে প্রভাবিত করে। একজন রাজনীতিকের সব সময় সাধারণ ইমেজ বজায় রাখাটা জরুরি। যেটা প্রিয়াঙ্কাজি করতে পারেন। আমিও সেটাই চেষ্টা করি সব সময়। দক্ষিণ দিল্লির আপ প্রার্থী রাঘব চাড্ডার সঙ্গে বিজেন্দরের জোর লড়াই হবে বলে মনে করছেন অনেকে। বিজেন্দর নিজে অবশ্য সেটা মানতে রাজি নন। তিনি মনে করেন, রাজনীতির লড়াইয়ে রাঘব চাড্ডা তাঁর থেকে অনেকটাই পিছিয়ে। 

আরও পড়ুন-  গ্রেফতার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান

বিজেন্দর বললেন, আমি মানুষকে মিথ্যে প্রতিশ্রুতি দেব না। কৃষক পরিবারের ছেলে আমি। সাধারণ বাড়ি থেকে বড় হয়েছি। আমার কিছু পরিকল্পনা রয়েছে। সেগুলো সবার সামনে তুলে ধরব। সেইসব পরিকল্পনাগুলো বাস্তবে রূপায়ণের যতাযথ চেষ্টা করব। 

.