Ranveer Singh: বাজিরাও রণবীর সিংকে ভারতের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে বেছে নিল NBA

এ বার এনবিএ-তে বাজিরাও রণবীর সিং।

Updated By: Sep 30, 2021, 08:49 PM IST
Ranveer Singh: বাজিরাও রণবীর সিংকে ভারতের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে বেছে নিল NBA
অন্য ভূমিকায় রণবীর সিং। ছবি - ট্যুইটার

নিজস্ব প্রতিবেদন: অভিষেক বচ্চন, রণবীর কাপুর, অর্জুন কাপুরের পর খেলাধুলার জগতের সঙ্গে জুড়ে গেল বলিউডের আর এক সুপারস্টার রণবীর সিংয়ের (Ranveer Singh) নাম। ভারতে জনপ্রিয়তা বাড়াতে এ বার আমেরিকার বিখ্যাত বাস্কেটবল প্রতিযোগিতা এনবিএ (NBA) রণবীরকে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে ঘোষণা করল। বৃহস্পতিবার এই ঘোষণা করা হয়। ২০২১-২২ মরসুমে ৭৫ বছরে পা দেবে এনবিএ। পৃথিবীর অন্যান্য দেশে এই প্রতিযোগিতার জনপ্রিয়তা তুঙ্গে হলেও, ভারতে তেমন সাড়া মিলছিল না। তাই এই দেশে এনবিএ-এর প্রচার বাড়াতে এমন সিদ্ধান্ত নিল কর্তৃপক্ষ। ট্যুইটারে সেই বার্তা দেওয়া হয়েছে।  

 

এই খেলার যুক্ত হয়ে রণবীর বলেন, "ছোটবেলা থেকেই বাস্কেটবলের প্রতি আলাদা টান অনুভব করতাম। সবসময় ভাবতাম এই খেলার সঙ্গে যদি যুক্ত হতে পারি। আসলে এই খেলার সঙ্গে মিউজিক, বিনোদন ও ফ্যাশন জড়িয়ে আছে। তাই বাস্কেটবলের প্রতি ভালবাসা তৈরি হয়েছে। তাছাড়া এ বার এনবিএ ৭৫ বছরে পা দিল। ফলে ভারতে এই খেলার প্রসার ঘটানোর এর চেয়ে ভাল সময় আর কিছু হতে পারে না।" 

আরও পড়ুন: IPL 2021: Matthew Hayden-এর মতে IPL-এর সবচেয়ে মূল্যবান ও প্রভাবশালী ক্রিকেটার কে?

ছোটবেলা থেকেই বাস্কেটবলের প্রতি তাঁর আলাদা টান ছিল। এরপর এই খেলার টানে ২০১৬ সাল থেকে রণবীর বারবার আমেরিকায় গিয়েছেন। ২০২২ সালে আমেরিকার ক্লেভল্যান্ডে এনবিএ-এর অলস্টার ম্যাচের আয়োজন করা হবে। সেই ম্যাচের প্রচার করার সঙ্গে খেলার ব্যাপারেও ইচ্ছাপ্রকাশ করেছেন এই অভিনেতা। এর আগে ২০১৬ সালে এনবিএ-এর অলস্টার ম্যাচ খেলেছিলেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.