Bhuvneshwar Kumar, IPL 2022: Zaheer Khan-এর কোন রেকর্ড ভাঙলেন ভুবি? জানতে পড়ুন

চোট-আঘাতের জন্য কেরিয়ারে খারাপ সময় দেখেছেন। তবে 'অরেঞ্জ আর্মি' ভুবির কাছ থেকে মুখ ফিরিয়ে নেননি। 

Updated By: Apr 17, 2022, 06:05 PM IST
Bhuvneshwar Kumar, IPL 2022: Zaheer Khan-এর কোন রেকর্ড ভাঙলেন ভুবি? জানতে পড়ুন
পঞ্জাবের বিরুদ্ধে নজির গড়লেন ভুবনেশ্বর কুমার। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: আইপিএল-এর (IPL) ইতিহাসে পাওয়ার-প্লে'এর মধ্যে সর্বাধিক উইকেট নেওয়ার নজির গড়ে ফেললেন ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar)। রবিবার শিখর ধাওয়ানকে (Shikhar Dhawan) আউট করে এই রেকর্ড গড়লেন ভুবি। এই মুহূর্তে পাওয়ার-প্লে'তে সর্বাধিক ৫৩ উইকেট নিয়ে সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) এই জোরে বোলার পিছনে ফেলে দিলেন জাহির খান (Zaheer Khan) ও সন্দীপ শর্মাকে (Sandeep Sharma)। 

গত কয়েক বছর ধরেই হায়দরাবাদ সংসারের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছেন টিম ইন্ডিয়ার এই অভিজ্ঞ জোরে বোলার। চোট-আঘাতের জন্য কেরিয়ারে খারাপ সময় দেখেছেন। তবে 'অরেঞ্জ আর্মি' ভুবির কাছ থেকে মুখ ফিরিয়ে নেননি। সেইজন্য তিনি এই দলের হয়ে নিজের একশ শতাংশ উজাড় করে দিয়েছেন।  

রবিবার ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে টসে জিতে বল করার সিদ্ধান্ত নিয়েছিলেন কেন উইলিয়ামসন। শুরুতেই 'গব্বর'কে আউট করেন ভুবি। এরপর তিনি শাহরুখ খান ও  ভয়ঙ্কর হয়ে ওঠা লিয়াম লিভিংস্টোনকেও ফিরিয়ে দেন তিনি। ভুবি ২২ রানে ৩ উইকেট নেওয়ার সুবাদে পঞ্জাব কিংস (Punjab Kings) নির্ধারিত ২০ ওভারে ১৫১ রানে অল আউট হয়ে যায়। 

আরও পড়ুন: Virat Kohli, IPL 2022: Rishabh Pant-কে ফিরিয়ে Faf du Plessis-এর কাছে কী আবদার করলেন 'কিং কোহলি'? জেনে নিন

আরও পড়ুন: Dinesh Karthik, IPL 2022: কোন লক্ষ্য নিয়ে ক্রিজে ঝড় তুলছেন? Virat Kohli-কে জানালেন 'রান মেশিন' DK

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.