লকডাউনে পরিযায়ী শ্রমিকদের সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বাংলার অধিনায়ক অভিমণ্যূ ঈশ্বরণ

তবে মুখ্যমন্ত্রী বা প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে নয়। বাংলার অধিনায়ক একটু ভিন্ন পথে হেঁটেছেন ।

Updated By: Apr 13, 2020, 02:15 PM IST
লকডাউনে পরিযায়ী শ্রমিকদের সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বাংলার অধিনায়ক অভিমণ্যূ ঈশ্বরণ

নিজস্ব প্রতিবেদন: ভারতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনাতে আক্রান্তের সংখ্যা। লকডাউনের মেয়াদ বেড়েছে । সময়ের সঙ্গে সঙ্গে ক্রমশ অসহায় হয়ে পড়ছে দিন আনা দিন খাওয়া
শ্রমিকরা। এদের সাহায্যে এগিয়ে এসেছে রাজ্য ক্রিকেট সংস্থা । ব্যক্তিগতভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সৌরভ গাঙ্গুলি । এবার সাহায্যের হাত বাড়ালেন বাংলার অধিনায়ক অভিমণ্যূ ঈশ্বরণ।

তবে মুখ্যমন্ত্রী বা প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে নয়। বাংলার অধিনায়ক একটু ভিন্ন পথে হেঁটেছেন । দেশের বিভিন্ন রাজ্যে কাজের সূত্রে আটকে পড়েছেন বহু অসংগঠিত শ্রমিকরা। তাদের সাহায্য করতে পুলিসের সাহায্য নিলেন বাংলার অধিনায়ক। দেরাদুন পুলিসের হাতে পরিযায়ী শ্রমিকদের জন্য আড়াই লক্ষ টাকা তুলে দেন অভিমণ্যূ ঈশ্বরণ।

 

CAB-র তরফে এক বিবৃতিতে বাংলার ওপেনিং ব্যাটসম্যান জানান , " চাহিদা যখন অনেক তখন আমার এই দান হয়তো খুব সামান্য । কিন্তু সাধ্যমতো  এই বিপদে মানুষের পাশে বেশ তৃপ্তি  লাগছে। এই কঠিন সময়ে আমাদের একসাথে এগিয়ে আসতে হবে। একে অপরের পাশে দাঁড়াতে হবে। আমার সাধ্যমতো আড়াই লক্ষ টাকা আমি দেরাদুন পুলিসের হাতে তুলে দিয়েছি । যাতে যে সব শ্রমিকরা পরিবার থেকে দুরে আছেন তারা যেন খাবার পায়।" এই আর্থিক সাহায্য ছাড়াও একশোরও বেশি দুঃস্থ পরিবারের হাতে রেশন তুলে দেওয়ার ব্যবস্থা করেছেন বাংলার অধিনায়ক ।

 

আরও পড়ুন - বিপদের দিনে এগিয়ে এলেন বিশ্বরূপ দে, ময়দানের মালিদের পাশে CAB-র প্রাক্তন সচিব

 

.