IND vs ENG: ক্রাশ খেলেন ফোকস, ফাঁস করলেন স্টোকস, পছন্দের মানুষ রোহিতের সংসারেই!

Ben Stokes reveals Ben Foakes man crush name: খেলতে খেলতেই ক্রাশ খেয়েছেন ফোকস! ফাঁস করলেন স্টোকস, পছন্দের মানুষ রয়েছেন রোহিতের সংসারেই!

Updated By: Feb 27, 2024, 04:23 PM IST
IND vs ENG:  ক্রাশ খেলেন ফোকস, ফাঁস করলেন স্টোকস, পছন্দের মানুষ রোহিতের সংসারেই!
ক্রাশ খেলেন বেন ফোকস!

২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইংল্য়ান্ডকে পাঁচ উইকেটে রাঁচি টেস্ট হারিয়েই সিরিজ পকেটে পুরে ফেলেছে ভারত। রোহিত শর্মারা (Rohit Sharma) ব্রিগেড পাঁচ ম্য়াচের চলতি সিরিজে ৩-১ এগিয়ে গিয়েছে হাতে এক ম্য়াচ রেখে। বেন স্টোকসরা (Ben Stokes) ধরমশালায় জিতলেও কিসসুই করতে পারবেন না। ট্রফি রোহিতদেরই দখলে। এখনও পর্যন্ত এই সিরিজ দেখেছে যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal), ধ্রুব জুরেল (Dhruv Jurel) ও আকাশ দীপদের (Akash Deep) মতো তরুণ তুর্কীদের দাপট। তবে রাঁচি টেস্টের শিরোনামে শুধুই একজন। যাঁর পদবি বাইশ গজ বদলে দিয়েছে। ধ্রুব জুরেল নয়, তাঁকে জুয়েল বলতেই পছন্দ করছেন অনেকে। দুই ইনিংসে অসাধারণ ব্য়াট করে বুঝিয়ে দিয়েছেন যে, তিনি আগামীর সেই নায়ক যিনি বাইশ গজে থাকতে এসেছেন। বছর তেইশের আগ্রার ক্রিকেটারই হয়েছেন ম্য়াচের সেরা। খেলা শেষের পর স্টোকস অভিনব প্রশংসা করলেন জুরেলের। এর সঙ্গেই জানালেন যে, তাঁর টিমের উইকেটকিপার-ব্যাটার বেন ফোকস (Ben Foakes) রোহিতের সংসারেরই একজনের উপর ক্রাশ খেয়ে বসে আছেন!

আরও পড়ুন: MS Dhoni: ছিলেন খড়গপুরের টিকিট পরীক্ষক, ধোনিকে দেওয়া রেলের নিয়োগপত্র ফাঁস! কত ছিল বেতন?

স্টোকস ম্য়াচের পর জুরেলের প্রশংসায় বলেন, 'দেখুন দুই ইনিংসে ধ্রুব জুরেল অসাধারণ খেলেছে। ওর কিপিং ছিল দেখার মতো। আমার মনে হয় জুরেলের উপর আমাদের বেন ফোকসের অল্প ম্য়ান ক্রাশ রয়েছে'। রাজকোট ছিল ধ্রুবর জীবনের প্রথম টেস্ট। সরজরাফ খানের সঙ্গেই তাঁর টেস্ট অভিষেক হয়। রাজকোটে ধ্রুব আউট হয়েছিলেন ৪৬ রানের ইনিংসে। ব্য়াট হাতে জ্বলে না উঠলেও, উইকেটকিপিংয়ে মাতিয়ে ছিলেন তিনি। তবে রাঁচিতে ধ্রুবর পরীক্ষার প্রশ্নপত্র ছিল অত্যন্ত কঠিন। জীবনের দ্বিতীয় টেস্টে তিনি যখন ব্য়াট করতে নেমেছিলেন তখন ভারতের স্কোর ছিল ৫ উইকেটে ১৬১ রান। কিছুক্ষণের মধ্য়ে তা হয়ে যায় ৭ উইকেটে ১৭৭। ধ্রুবকে কিন্তু টলাতে পারেননি ব্রিটিশষ বোলাররা। কুলদীপ যাদবকে সঙ্গে নিয়ে ৭৬ রানের যুগলবন্দি করেন তিনি। এর সঙ্গেই বেন স্কোটকসদের অভিধানে জুড়ে দেন 'ফ্রাস্টেশন' শব্দটি। ধ্রুব এদিন ১৪৯ বলে ৯০ রানের ইনিংস খেলে ফেরেন। সাতে নামা ব্য়াটার হাঁকান ৬টি চার ও ৪টি ছয়। রাঁচির দ্বিতীয় ইনিংসেও ধ্রুব রাখেন অবদান। গিলের সঙ্গে জুটি বেঁধে ম্য়াচ বাঁচানো ১৩৬ বলে ৭২ রানের অপরাজিত পার্টনারশিপ খেলেন। ৭৭ বলে ৩৯ রানে ছিলেন অপরাজিত।

 আরও পড়ুন: Dhruv Jurel | IND vs ENG: টিভিতে দেখা বোলারদেরই তো...! খেলার শেষে অকপট সানির 'ভাবী ধোনি'

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.