আজ ইডেনে বোর্ড সভাপতি সৌরভকে সংবর্ধনা, হাজির থাকবেন আজহার-লক্ষ্মণ

সিএবি-র প্রাক্তন আর বর্তমান প্রশাসকদের উপস্থিতিতে সৌরভের হাতে তুলে দেওয়া হবে রুপোর ফলক।

Updated By: Oct 25, 2019, 07:59 AM IST
আজ ইডেনে বোর্ড সভাপতি সৌরভকে সংবর্ধনা, হাজির থাকবেন আজহার-লক্ষ্মণ

নিজস্ব প্রতিবেদন: আজ ইডেনে বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলিকে জমকালো সংবর্ধনা দিতে চলেছে সিএবি। সৌরভের সংর্ধনায় বাড়তি চমক হতে চলেছে মহম্মদ আজহারউদ্দিন, ভিভিএস লক্ষ্মণের উপস্থিতি। বোর্ড সভাপতির দায়িত্ব নিয়েছেন বুধবার, বৃহস্পতিবার অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে বৈঠক সেরে রাতেই কলকাতায় ফিরে এসেছেন সৌরভ।

বোর্ড সভাপতি হয়ে শহরে ফেরার পরই জমকালো অভ্যর্থনায় সৌরভকে স্বাগত জানিয়েছিল সিএবি। সেটা যদি ট্রেলার হয় আজ তাহলে হতে চলেছে ফুল মুভি। ইডেন গার্ডেন্সের লনে নতুন বোর্ড সভাপতিকে জমকালো সংবর্ধনা দিতে চলেছে রাজ্য ক্রিকেট সংস্থা। জগমোহন ডালমিয়ার পর বাংলা থেকে আবার কেউ ভারতীয় ক্রিকেটের মসনদে। সিএবি-র প্রাক্তন আর বর্তমান প্রশাসকদের উপস্থিতিতে সৌরভের হাতে তুলে দেওয়া হবে রুপোর ফলক। থাকছে মহারাজকে নিয়ে তৈরি বিশেষ তথ্যচিত্র। সৌরভের সংর্ধনায় চমক হতে চলেছে তার প্রথম অধিনায়ক আজহারউদ্দিন, এবং ভি ভি এস লক্ষ্মণের উপস্থিতি।

আরও পড়ুন - কোহলি বাইরে, বাংলাদেশের বিরুদ্ধে ভারতীয় স্কোয়াডে এলেন সঞ্জু স্যামসন

সৌরভের সঙ্গে একই মঞ্চে সংবর্ধিত করা হবে ভারতীয় ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের সভাপতি অশোক মালহোত্রাকে। শহর জুড়ে এক নাগাড়ে বৃষ্টি চলছে। সৌরভের সংবর্ধনা অনুষ্ঠানে বৃষ্টি যাতে কোনও ব্যাঘাত না ঘটাতে পারে তারও ব্যবস্থা রাখছে সিএবি।

 

.