BCCI-এর ক্রিকেট উপদেষ্টা কমিটিতে গৌতম গম্ভীর-মদন লাল?

২০২০ সাল থেকে চার বছরের জন্য ক্রিকেট উপদেষ্টা কমিটির সদস্য নির্বাচন করতে চলেছে বিসিসিআই।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 13, 2020, 02:10 PM IST
BCCI-এর ক্রিকেট উপদেষ্টা কমিটিতে গৌতম গম্ভীর-মদন লাল?

নিজস্ব প্রতিবেদন :  ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের ক্রিকেট উপদেষ্টা কমিটিতে এবার দুই বিশ্বকাপজয়ী  ভারতীয় তারকাকে দেখা যেতে পারে। কপিলদেব, অংশুমান গায়কোয়াড এবং শান্তা রঙ্গস্বামী ক্রিকেট অ্যাডভাইসরি কমিটি থেকে পদত্যাগ করার পর এবার নতুন করে ক্রিকেট উপদেষ্টা কমিটি গঠন করতে চলেছে বিসিসিআই। সেই কমিটিতে মদন লাল এবং গৌতম গম্ভীরকে দেখা যেতে পারে বলে সূত্রের খবর।

২০২০ সাল থেকে চার বছরের জন্য ক্রিকেট উপদেষ্টা কমিটির সদস্য নির্বাচন করতে চলেছে বিসিসিআই। ক্রিকেট অ্যাডভাইসরি কমিটি-র জন্য একপ্রকার তিন সদস্যের নাম প্রায় চূড়ান্ত করে ফেলেছে বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া। সংবাদ সংস্থা পিটিআই-কে এক বোর্ড কর্তা জানিয়েছেন, "মদন লাল এবং গৌতম গম্ভীর ক্রিকেট অ্যাডভাইসরি কমিটির সদস্য হতে চলেছে।" তৃতীয় সদস্য হিসেবে দেখা যেতে পারে মুম্বইয়ের প্রাক্তন আন্তর্জাতিক ক্রিকেটার সুলক্ষণা নায়েককে। যিনি ৪৬টি একদিনের ম্যাচ এবং ২টি টেস্ট খেলেছিলেন।

১৯৮৩ সালের বিশ্বকাপজয়ী তারকা মদন লাল এবং ২০১১ সালের বিশ্বকাপ জয়ী আর এক ভারতীয় তারকা গৌতম গম্ভীর এবং সুলক্ষণা নায়েককে নির্বাচক কমিটি ঠিক করার জন্য আলোচনায় বসতে হবে। কারণ নির্বাচক কমিটির চেয়ারম্যান এমএসকে প্রসাদ এবং গগণ খোড়ার মেদকাল শেষ হয়ে গিয়েছে। দুই জনের পরিবর্ত খুঁজতে হবে। অন্যদিকে বাকি তিন নির্বাচক- শরণদীপ সিং, দেবাং গান্ধী এবং যতীন পরঞ্জপের চার বছরের মেয়াদকালের এখনও এক বছর করে বাকি রয়েছে।  

আরও পড়ুন - টাইব্রেকারে অ্যাটলেটিকো মাদ্রিদকে হারিয়ে স্প্যানিশ সুপার কাপ জয় জিদানের দলের

.