আজই ফুটবলকে বিদায় জানাবেন বায়ার্ন মিউনিখের ফিলিপ লাম এবং জাবি অ্যালোন্সো

আজ আবেগময় মুহূর্তের সাক্ষী থাকতে চলেছেন বায়ার্ন মিউনিখ সমর্থকরা। আজ সন্ধ্যেয় ফ্রেইবুর্গের বিরুদ্ধে মাঠে নামতে চলেছে বায়ার্ন। নিয়মরক্ষার এই ম্যাচ খেলেই টানা পাঁচবার বুন্দেশলিগা খেতাব জিতবে বায়ার্ন মিউনিখ। তবে সবার চোখ থাকবে বায়ার্নের দুই তারকা ফিলিপ লাম এবং জাবি অ্যালোন্সোর দিকে। এই ম্যাচের পরই ফুটবল থেকে অবসর নিতে চলেছে বায়ার্নের এই দুই তারকা ফুটবলার। বায়ার্নের জন্য বহু ট্রফি জিতেছেন এই দুই ফুটবলার।

Updated By: May 20, 2017, 09:39 AM IST
আজই ফুটবলকে বিদায় জানাবেন বায়ার্ন মিউনিখের ফিলিপ লাম এবং জাবি অ্যালোন্সো

ওয়েব ডেস্ক: আজ আবেগময় মুহূর্তের সাক্ষী থাকতে চলেছেন বায়ার্ন মিউনিখ সমর্থকরা। আজ সন্ধ্যেয় ফ্রেইবুর্গের বিরুদ্ধে মাঠে নামতে চলেছে বায়ার্ন। নিয়মরক্ষার এই ম্যাচ খেলেই টানা পাঁচবার বুন্দেশলিগা খেতাব জিতবে বায়ার্ন মিউনিখ। তবে সবার চোখ থাকবে বায়ার্নের দুই তারকা ফিলিপ লাম এবং জাবি অ্যালোন্সোর দিকে। এই ম্যাচের পরই ফুটবল থেকে অবসর নিতে চলেছে বায়ার্নের এই দুই তারকা ফুটবলার। বায়ার্নের জন্য বহু ট্রফি জিতেছেন এই দুই ফুটবলার।

আরও পড়ুন কিছুদিন আগেও ছিলেন হোটেলের ওয়েটার, এখন হতে চলেছেন আইপিএলের ফাইনালিস্ট দলের সদস্য

বায়ার্নে খেলার আগে লিভারপুল, রিয়াল মাদ্রিদের হয়েও খেলেছিলেন অ্যালোন্সো। দুহাজার দশ সালে স্পেনের বিশ্বকাপজয়ী দলের সদস্যও ছিলেন তিনি। অন্যদিকে বায়ার্নের পাশাপাশি বহুদিন জার্মান দলকে নেতৃত্ব দিয়েছেন ফিলিপ লাম। তাঁর অধিনায়কত্বেই দুহাজার চোদ্দ সালে বিশ্বকাপ জিতেছিল জার্মানি।

আরও পড়ুন  ওপেনিংয়ে রোহিত শর্মাকে নিয়ে চিন্তায় রয়েছেন মহম্মদ আজাহারউদ্দিন

.