Barmy Army-Virat Kohli: কোহলি ফিরতেই গ্যালারিতে বার্মি আর্মির চূড়ান্ত বিদ্রুপ! চর্চায় ভাইরাল ভিডিও

ভারতের প্রথম ইনিংসের ৪১৬ রানে জবাবে ইংল্যান্ডের প্রথম ইনিংস শেষ হয়ে গেল ২৮৪ রানে।

Updated By: Jul 4, 2022, 04:24 PM IST
Barmy Army-Virat Kohli: কোহলি ফিরতেই গ্যালারিতে বার্মি আর্মির চূড়ান্ত বিদ্রুপ! চর্চায় ভাইরাল ভিডিও
কোহলিকে বিদ্রুপ বার্মি আর্মির

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বার্মিংহ্যামে পরপর দুই ইনিংসে হতাশ করেছেন বিরাট কোহলি (Virat Kohli) ভারতের প্রাক্তন অধিনায়ক এজবাস্টন টেস্টে প্রথম ইনিংসে ১১ রান করে আউট হয়েছিলেন। দু'দিনের ব্যবধানেও বিরাটের ভাগ্য ফেরেনি। মাত্র ৯ রান তিনি বেশি করে দ্বিতীয় ইনিংসে ২০ রানে আউট হয়েছেন বিরাট।

গত রবিবার এজবাস্টন টেস্টের তৃতীয় দিন বেন স্টোকসের বলে জো রুটের হাতে ক্যাচ তুলে সাজঘরে ফিরে আসেন কোহলি। স্টোকসের ওই অসাধারণ বলে কোহলির কিছু করার ছিল না যদিও। কোহলি ফিরতেই গ্যালারি থেকে তাঁকে বিদ্রুপ করে বার্মি আর্মি। 'চিরিও' রব তোলে ইংল্যান্ডের ফ্যানরা। যার অর্থ বিদায়। বার্মি আর্মির সঙ্গে বিরাটের সম্পর্ক বরবারই সাপে-নেউলে! ইংল্যান্ডের ক্রিকেট পাগল এই ফ্যানরা সুযোগ পেলেই কোহলিকে বুঝে নেন।

ভারতের প্রথম ইনিংসের ৪১৬ রানে জবাবে ইংল্যান্ডের প্রথম ইনিংস শেষ হয়ে গেল ২৮৪ রানে। ১৩২ রানে এগিয়ে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমেছে ভারত। শুভমান গিল ও চেতেশ্বর পূজারা ওপেন করেন ইনিংস। গিল মাত্র ৪ রান করে জেমস অ্যান্ডারসনের বলে জ্যাক ক্রলের হাতে ক্যাচ তুলে দেন। তিন নম্বরে পূজারাকে সঙ্গ দিতে এসে ১১ রানে ফিরে যান হনুমা বিহারী। স্টুয়ার্ট ব্রডের বলে জনি বেয়ারস্টোর হাতে ক্যাচ তুলে দেন। চারে নেমে হতাশ করেন কোহলি। তিনি যখন ফেরেন, তখন ভারতের স্কোর ছিল ৩ উইকেট হারিয়ে ৭৫। কোহলি এদিন ৪০ রান দূরে ছিলেন অনন্য এক রেকর্ড থেকে। তৃতীয় ভারতীয় ব্যাটার হিসাবে ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০০ টেস্ট রান করার নজির করতে পারতেন তিনি।

আরও পড়ুন: AB de Villiers: 'টেস্ট ক্রিকেটে দেখা আমার অন্যতম সেরা!' এই ভারতীয় জুটিতে মোহিত 'মিস্টার ৩৬০'

আরও পড়ুনJasprit Bumrah: জাহির-ভুবনেশ্বরকে পিছনে ফেলে অনন্য রেকর্ড করে ফেললেন বুমরা

আরও পড়ুন Bairstow-Kohli: বিরাটের সঙ্গে মাঠে তুমুল ঝামেলা বেয়ারস্টোর, তবুও ইংরেজের মুখে এক সঙ্গে ডিনারের কথা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  
 

.