INDW vs BANW: অভিষেক ম্য়াচেই খেলা হল না শর্নার! অসহ্য যন্ত্রণায় ষোড়শী ছুটলেন হাসপাতাল...

Bangladesh Women’s Shorna Akter admitted to hospital on ODI debut against India: বাংলাদেশের ব্যাটার শর্না আখতারের, আন্তর্জাতিক ওয়ানডে অভিষেকের ম্যাচেই খেলা হল না। অসহ্য যন্ত্রণায় ছাড়তে হল মাঠ।

Updated By: Jul 16, 2023, 08:35 PM IST
INDW vs BANW: অভিষেক ম্য়াচেই খেলা হল না শর্নার! অসহ্য যন্ত্রণায় ষোড়শী ছুটলেন হাসপাতাল...
অপ্রত্যাশিত ঘটনা ঘটে গেল ম্যাচে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশের মহিলা ক্রিকেটার শর্না আখতারের (Shorna Akter) আন্তর্জাতিক ওয়ানডে অভিষেক একেবারে মধুর হল না! রবিবার ভারতের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ ছিল। মরীপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে বৃষ্টিবিঘ্নিত ম্য়াচ, বাংলাদেশ মহিলা দল ৪০ রানে জিতে যায় ডিএলএস নিয়মে। এই ম্যাচেই পঞ্চাশ ওভারের ফরম্য়াটে আন্তর্জাতিক আঙিনায় প্রথমবার পা রেখেছিলেন ব্য়াটার শর্না। তবে ষোড়শী এদিন ব্য়াট করতে নামার আগেই অ্যাপেনডিক্সের অসহ্য যন্ত্রণা ভোগ করেন। তাঁকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। 'অ্যাবসেন্ট হার্ট' হওয়ায় আর ব্যাট করতে পারেননি শর্না। তিনি বল হাতেও মাঠে নামেননি আর! এমনটাই জানিয়েছে বাংলাদেশের মিডিয়া। শর্না সদ্যসমাপ্ত ভারত-বাংলাদেশ তিন ম্যাচের টি-২০ সিরিজে খেলেছিলেন। কিন্তু হরমনপ্রীত কউরদের বিরুদ্ধে তিন ম্য়াচে মাত্র ৩৭ রান (সর্বোচ্চ অপরাজিত ২৮) করেছিলেন শর্না। তাঁর পারফরম্যান্স মোটেই ভালো ছিল না। দেশের জার্সিতে মোট সাত ম্যাচে শর্না করেছেন ৯৬ রান।

আরও পড়ুন: WATCH | Jasprit Bumrah: আগুন ঝলসাচ্ছেন বুমরা, 'পান্না দ্বীপে'ই প্রত্যাবর্তন? চলে এল বিরাট আপডেট

(শর্না আখতার)

এবার আসা যাক রবির ম্যাচের হাইলাইটসের দিকে। বৃষ্টির জন্য ৫০ ওভারের ম্যাচ ৪৪ ওভারের হয়। টস হেরে প্রথমে ব্যাট করে নিগর সুলতানার দল ৪৩ ওভারে ১৫২ রান তুলেছিল। অধিনায়ক নিগরই সর্বোচ্চ ৩৯ রান করেন। ভারতের হয়ে বল হাতে চার উইকেট তুলে নেন অমনজ্যেত কউর। এই রান তাড়া করতে নেমে হরমনপ্রীত ও স্মৃতি মন্ধানার দল ১১৩ রানে অলআউট হয়ে যায়। মারুফা আখতার তুলে নেন চার উইকেট। রাবেয়া খান তুলে নেন তিন উইকেট। চূড়ান্ত ব্যাটিং ভরাডুবিতে হারতে হয় হরমনপ্রীতদের। ভারতের হয়ে সর্বোচ্চ রান দীপ্তি শর্মার (২০)। আগামী বুধ ও শনিবার ভারত-বাংলাদেশ তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ। এর আগে তিন ম্যাচের টি-২০ সিরিজ ভারত ২-১ জিতেছে। সিরিজের তৃতীয় তথা অন্তিম টি-২০ ম্যাচ বাংলাদেশ জিতে যায়। টি-টোয়েন্টির ইতিহাসে ভারতের সিনিয়র মহিলা দলের বিরুদ্ধে এটিই ছিল বাংলাদেশের সর্বসাকুল্যে তৃতীয় জয়।

আরও পড়ুন: Rohit Sharma: 'নর্তকী'কে ফোন রোহিতের! মিথ্যা বলায় হাতেনাতে ধরে ফেললেন স্ত্রী, ভাইরাল চ্যাট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.