চ্যাম্পিয়নদের জন্য ব্যানার বানাল বাংলাদেশ, বিশ্বকাপ জয়ের নায়কই বাদ!

আজ বিকেলে দেশে ফিরবেন বাংলাদেশের চ্যাম্পিয়নরা। বিশ্ব জয়ী দলকে বরণ করে নেওয়ার জন্য প্রস্তুতি সেরে রেখেছে বাংলাদেশী বোর্ড।

Updated By: Feb 12, 2020, 12:33 PM IST
চ্যাম্পিয়নদের জন্য ব্যানার বানাল বাংলাদেশ, বিশ্বকাপ জয়ের নায়কই বাদ!
নিজস্ব প্রতিবেদন : আকবর আলি ৪৩ রানের ইনিংস না খেলল কী হত! জয়ের খুব কাছাকাছি পৌঁছেও কি শেষমেশ বিশ্ব কাপ জয়ের স্বাদ পাওয়া হত বাংলাদেশের! পচেস্ট্রুমে একটা সময় বাংলাদেশী ব্যাটসম্যানদের ছেঁকে ধরেছিল ভারতীয় বোলাররা। কিন্তু মোক্ষম সময় অধিনায়কের মতো ইনিংস খেলে দলকে বিশ্বকাপ ফাইনাল জেতান বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দলের ক্যাপ্টেন আকবর আলি। কিন্তু সেই আকবর আলিকে বাদ দিয়েই চ্যাম্পিয়নদের জন্য ব্যানাল বানাল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আর তা নিয়ে বাংলাদেশ সমর্থকদের মধ্যে ক্ষোভের শেষ নেই।
 
আজ বিকেলে দেশে ফিরবেন বাংলাদেশের চ্যাম্পিয়নরা। বিশ্ব জয়ী দলকে বরণ করে নেওয়ার জন্য প্রস্তুতি সেরে রেখেছে বাংলাদেশী বোর্ড। এমনকী দেশের মানুষও আকবর আলি, ইমনদের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। জয়ী দলের নায়কদের নিয়ে একটি ব্যানার তৈরি করেছে বিসিবি। কিন্তু সেই ব্যানারের সামনে নেই আকবর আলির ছবি। মঙ্গলবার সকাল থেকে বিসিবির দফতরের সামনে দেখা যায় সেই ব্যানার। সেখানে দলের অন্য তারকাদের ছবি থাকলেও ফাইনাল ম্যাচের নায়ক আকবর আলির কোনও ছবি ছিল না। বেশ কিছু সমর্থক এই নিয়ে ক্ষোভ উগড়ে দিয়েছেন।
 
 
বিশ্বকাপ চলাকালীন বড় বোনকে হারিয়েছেন আকবর। কিন্তু ভেঙে পড়েননি। প্রবল শোকের মধ্যেও তিনি পারফর্ম করেছেন। সেই আকবর আলির ছবি ব্যানারে না থাকায় হতাশ বাংলাদেশের ক্রিকেট সমর্থকরা। মূল ব্যানারের পাশে একটি ছোট পোস্টার লাগানো হয়েছে। সেখানে অবশ্য আকবর আলির ছবি রয়েছে। তবে মূল ব্যানারে কেন আকবরের ছবি নেই? প্রশ্ন তুলেছেন সমর্থকরা। 
.