নির্বাসন কাটিয়ে বিগ ব্যাশে ফিরলেন ব্যানক্রফ্ট

কেপ টাউন টেস্টে বল বিকৃতি কাণ্ডে নির্বাসিত স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার বিদেশে টি-টোয়েন্টি লিগে খেললেও ক্যামেরন ব্যানক্রফ্ট কিন্তু ক্লাব ক্রিকেটেই খেলে যান।

Updated By: Dec 30, 2018, 05:07 PM IST
নির্বাসন কাটিয়ে বিগ ব্যাশে ফিরলেন ব্যানক্রফ্ট
সৌজন্যে- টুইটার

নিজস্ব প্রতিবেদন : যোগা শিক্ষা, স্প্যানিশ ভাষা শিখে আর পারথ কিংবা ডারউইনের শহরতলিতে ক্রিকেট খেলে ৯ মাসের নির্বাসন কাটিয়ে পেশাদারি ক্রিকেটে ফিরলেন অস্ট্রেলিয়ার ক্যামেরন ব্যনক্রফ্ট। চলতি বছরের মার্চ মাসে কেপ টাউন টেস্টে বল বিকৃতি কাণ্ডে ক্যামেরন ব্যানক্রাফ্টকে ৯ মাস নির্বাসিত করে ক্রিকেট অস্ট্রেলিয়া। ২৯ ডিসেম্বর সেই নিষেধাজ্ঞার মেয়াদ শেষে রবিবার পারথ স্কর্চার্সের হয়ে বিগ ব্যাশে নেমে পড়লেন ব্যনক্রফ্ট।

পেশাদারি ক্রিকেটে কামব্যাক সুখের হল না ক্যামেরন ব্যানক্রফ্টের। হোবার্ট হ্যরিকেনসের বিরুদ্ধে পাঁচ নম্বরে ব্যাট করতে নামেন ক্যামেরন। ম্যাচের চতুর্থ ওভার চলছে ১৬ রানে তিন উইকেট হারিয়ে তখন ধুঁকছে পারথ স্কর্চার্স। হ্যারিকেনের রিলে মেরেডিথ তখন আগুন ঝরাচ্ছেন। কিন্তু লেগ সাইডে ফ্লিক করে সুন্দর দুই রান নিয়ে খাতা খুললেন ব্যানক্রফ্ট। তারপরেই মেরেডিথের বাউন্সার। আর তৃতীয় বলেই কট বিহাইন্ড হলেন তিনি। ৩ বলে ২ রান করে আউট হলেন ক্যামেরন ব্যানক্রফ্ট। শেষ পর্যন্ত ২০ ওভারে ১০৭ রান তোলে পারথ স্কর্চার্স।

আরও পড়ুন - অজি অধিনায়ক পেনকে অভিনব কায়দায় স্লেজিং ফেরাল রোহিত শর্মার দল

ব্যাট হাতে ২ রান করার পাশাপাশি উইকেটকিপার ব্যানক্রফ্ট ২টি ক্যাচ নিলেন। হোবার্ট হ্যরিকেনসের কাছে ৬ উইকেটে হেরে যায় ম্যাচটি। কেপ টাউন টেস্টে বল বিকৃতি কাণ্ডে নির্বাসিত স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার বিদেশে টি-টোয়েন্টি লিগে খেললেও ক্যামেরন ব্যানক্রফ্ট কিন্তু ক্লাব ক্রিকেটেই খেলে যান। তবে দীর্ঘ নয় মাসের নির্বাসন কাটিয়ে কামব্যাকটা ভালো হল না ক্যামেরন ব্যানক্রফ্টের।

.