ক্রিকেটকে বিদায় জানাবেন বদ্রীনাথ

 ২০০৮ সালে ‘ধোনির ভারতে’ অভিষেক ঘটলেও ২০১১-তেই বদ্রীনাথের আন্তর্জাতিক কেরিয়ারে ছেদ পড়ে যায়। এরপর দীর্ঘ ৭ বছর ভারতীয় দল থেকে কোনও ডাকই পাননি তিনি। 

Updated By: May 10, 2018, 05:43 PM IST
ক্রিকেটকে বিদায় জানাবেন বদ্রীনাথ

নিজস্ব প্রতিবেদন: সব ধরনের ক্রিকেট থেকেই বিদায় নিতে চলেছেন সুব্রহ্মণ্যম বদ্রীনাথ। টাইমস অব ইন্ডিয়া প্রকাশিত খবর অনুযায়ী, ২০১৮ মরসুমের আইপিএল শেষ হলেই ক্রিকেটকে আলবিদা বলবেন এই দক্ষিণী ব্যাটসম্যান।

আরও পড়ুন- একই দিনে খেলতে হবে ২টি ম্যাচ! বিরাট কোহলি কি পারবেন?

উল্লেখ্য, আন্তর্জাতিক ক্রিকেটে দেশের হয়ে ২টি টেস্ট, ৭টি ওডিআই এবং একটি টি-টোয়েন্টি খেলেছেন তামিলনাড়ুর এই ক্রিকেটার। ফার্স্ট ক্লাস ক্রিকেটে ১০ হাজারের উপরে রান আছে তাঁর। আইপিএলে এই ব্যাটসম্যান ৯৫টি ম্যাচ খেলেছেন, সেখানে ৬৭ ইনিংসে তাঁর মোট সংগ্রহ ১৪৪১। চেন্নাইয়ের হয়ে জিতিয়েছেন বহু ম্যাচ। এমনকি ভারতীয় ‘এ’ দলের হয়েও সফল তিনি। কিন্তু আন্তর্জাতিক ক্ষেত্রে তেমন ভাবে নজর কাড়তে পারেননি।

আরও পড়ুন- ‘ফার্স্ট ক্রাশ’-এর কথা স্ত্রীকে জানাতে মানা করলেন ধোনি!

সব মিলিয়ে ১০টি আন্তর্জাতিক ম্যাচে বদ্রীনাথের রান মাত্র ১৮৫। যার ফলে ২০০৮ সালে ‘ধোনির ভারতে’ অভিষেক ঘটলেও ২০১১-তেই বদ্রীনাথের আন্তর্জাতিক কেরিয়ারে ছেদ পড়ে যায়। এরপর দীর্ঘ ৭ বছর ভারতীয় দল থেকে কোনও ডাকই পাননি তিনি। যার ফলে দেশের হয়ে প্রতিনিধিত্ব করার স্বপ্নটাই  ক্রমশই ফ্যাকাশে হতে থাকে। আর সে কারণেই ২২ গজকে একাবারে বিদায় জানাতে চলেছেন সুব্রহ্মণ্যম বদ্রীনাথ। 

.