Virat Kohli-Hardik Pandya'র বিরুদ্ধে কোভিড বিধি ভঙ্গের অভিযোগ! সাফাই Baby Village-এর মালিকের

দুই ভারতীয় কারোর সঙ্গে হ্যান্ডশেক করেননি। এমনকী সামাজিক দূরত্বের সব বিধি মেনেই চলেছেন তাঁরা।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 6, 2021, 02:30 PM IST
Virat Kohli-Hardik Pandya'র বিরুদ্ধে কোভিড বিধি ভঙ্গের অভিযোগ! সাফাই Baby Village-এর মালিকের
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: মেলবোর্ন টেস্ট জেতার পরই একের পর এক বিতর্ক উঠে আসছে ভারতীয় দলকে ঘিরে। নতুন বছরের প্রথম দিনে ভারতীয় দলের পাঁচ ক্রিকেটার -রোহিত শর্মা, ঋষভ পন্থ, শুভমান গিল, পৃথ্বী শ এবং নভদীপ সাইনি-রেস্তোরাঁতে লাঞ্চ করতে যাওয়ায় প্রথমে জৈব সুরক্ষা বলয়ের নিয়ম ভাঙার অভিযোগ তোলে অজি মিডিয়া। অজি মিডিয়া ব্যাপারটার পিছনে আদা-জল খেয়ে লেগে পড়ে। এই খবরে হইচই পড়তে না পড়তেই কোভিড বিধি ভঙ্গের গুরুতর অভিযোগ ওঠে ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবং হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) বিরুদ্ধে। ডিসেম্বর মাসের গোড়ার দিকে না কি ডনের দেশে কোভিড প্রোটোকল ভাঙেন বিরাট-হার্দিক! এমনই তথ্য সামনে নিয়ে আসে smh.com.au। কিন্তু সিডনির ওই Baby Village-এর মালিক বিরাট কোহলি-হার্দিক পাণ্ডিয়ার হয়েই সাফাই দিলেন। তিনি জানান, কোহলি-পাণ্ডিয়া (Virat Kohli-Hardik Pandya) দুজনেই সবধরণের কোভিড বিধি মেনেই শপিং করেছিলেন।
 

smh.com.au-এর রিপোর্ট অনুযায়ী ৭ ডিসেম্বর, ২০২০ মাস্ক ছাড়া একটি বেবি শপে দেখা যায় বিরাট কোহলি (Virat Kohli) এবং হার্দিক পাণ্ডিয়াকে (Hardik Pandya)। জানুয়ারি মাসেই বিরাট-অনুষ্কার সংসারে আসছে নতুন অতিথি। অন্যদিকে আইপিএলের আগেই বাবা হয়েছেন হার্দিক পাণ্ডিয়া। এই ছবি প্রকাশ্যে আসতেই বিরাট কোহলি- হার্দিক পাণ্ডিয়ার (Virat Kohli-Hardik Pandya) বিরুদ্ধে কোভিড প্রোটোকল ভঙ্গের বড়সড়় অভিযোগ সামনে উঠে আসছে। ওয়ান ডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলেই দেশে ফিরে এসেছেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। অন্যদিকে অ্যাডিলেডে প্রথম টেস্ট খেলেই পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরে এসেছেন বিরাট কোহলি (Virat Kohli)।

বিরাট কোহলি (Virat Kohli) এবং হার্দিক পাণ্ডিয়াকে (Hardik Pandya) দেখে  সিডনির Baby Village-এর মালিক থেকে কর্মচারিরা ছবি তোলেন। Baby Village-এর মালিক নাথান পনগ্রাস (Nathan Pongrass) জানিয়েছেন, দুই ভারতীয় কারোর সঙ্গে হ্যান্ডশেক করেননি। এমনকী সামাজিক দূরত্বের সব বিধি মেনেই চলেছেন তাঁরা। Sports Today-কে নাথান (Nathan Pongrass) জানান, "তাঁরা এসেছিলেন এবং কিছু সময় দোকানে কাটান। সেই সময় নিউ সাউথ ওয়েলসে সেইরকম বিধি নিষেধ ছিল না। আমরা তাঁদেরকে উপহার দিতে চেয়েছিলাম। কিন্তু তাঁরা সবই দাম দিয়ে কিনেছেন।  আমাদের কর্মীদের সঙ্গে তাঁরা কথা বলেন এবং সময় কাটান।  আমাদের কেউই তাঁদের সঙ্গে হ্যান্ডশেক কিংবা স্পর্শ করেনি। পর্যাপ্ত দূরত্ব বজায় রেখেই তাঁরা শপিং করেন। "

আরও পড়ুন -পাকিস্তানকে উড়িয়ে ICC র‌্যাঙ্কিংয়ে এক নম্বরে New Zealand,শীর্ষে ওঠার হাতছানি India-Australia'র সামনেও

এদিকে কোয়ারেন্টিন বিধি নিয়ে কড়াকড়ি থাকলে ব্রিসবেনে চতুর্থ টেস্ট খেলতে যাবে না টিম ইন্ডিয়া (Team India)। এমন খবরেও শোরগোল পড়ে গিয়েছে। মেলবোর্নে কোভিড টেস্টের ফল সবার নেগেটিভ আসার পর ভারতীয় দলের পক্ষ থেকে ক্রিকেট অস্ট্রেলিয়াকে সাফ জানিয়ে দেওয়া হয়, অস্ট্রেলিয়ায় বাকি সফরে আর কোয়ারেন্টিনে থাকতে চায় না ভারতীয় দল। সমস্ত প্রটোকল মেনে অস্ট্রেলীয়দের মতোই তারাও ঘোরাফেরা করতে চায়। করোনা উদ্বেগের মাঝে মাঠে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে। অথচ ক্রিকেটারদের থাকতে হবে কোয়ারেন্টিনে। কেন এই দ্বিচারিতা? অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে গর্জে ওঠেন ভারতীয়রা  (Indian cricket team)। ক্রিকেট অস্ট্রেলিয়াকে স্পষ্ট বার্তা টিম ইন্ডিয়ার, চিড়িয়াখানার জন্তুর মতো থাকতে পারবে না।

আরও পড়ুন - AUS vs IND:Navdeep না Natarajan-সিডনিতে কার টেস্ট অভিষেক? প্রথম এগারোয় একাধিক বদল Team India-য়

.