WATCH | Glenn McGrath: স্ত্রীর অনুপ্রেরণায় ম্য়াকগ্রা আজ সাপুড়ে! খালি হাতে পাইথন সরান অবলীলায়

Aussie Legend Glenn McGrath Fearlessly Pulls Out 3 Snakes Lurking At His Residence: কিংবদন্তি জোরে বোলার গ্লেন ম্য়াকগ্রা হয়ে উঠেছেন সাপুড়ে। অবলীলায় সরাচ্ছেন পাইথন।

Updated By: Sep 8, 2023, 12:18 PM IST
WATCH | Glenn McGrath: স্ত্রীর অনুপ্রেরণায় ম্য়াকগ্রা আজ সাপুড়ে! খালি হাতে পাইথন সরান অবলীলায়
ম্য়াকগ্রার নতুন অবতার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গ্লেন ম্য়াকগ্রা (Glenn McGrath), সর্বকালের অন্যতম সেরা ফাস্টবোলারদের একজন। অজি কিংবদন্তি মাপা লাইন-লেন্থ ও বাঁধা গতিতে বিশ্বের তাবড় ব্যাটারদের মাটি ধরিয়ে দিতেন। এহেন ম্য়াকগ্রা যে, খেলা ছাড়ার পর একজন দক্ষ সাপুড়ে হয়ে গিয়েছেন, তা হয়তো কেউই জানতেন না। তাও আবার পিকার স্টিক (সাপ ধরার লাঠি) ছাড়াই, খালি হাতে পাইথনের মতো সাপ ধরে অনায়াসে বার করে দিলেন বাড়ির বাইরে। ম্য়াকগ্রা সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো শেয়ার না করলে, তাঁর গুণের কথা কেউই জানতে পারতেন না। ম্যাকগ্রার অসীম সাহস ও সাপ ধরার অনায়াস দক্ষতা দেখলে একজন প্রশিক্ষিত সাপুড়েও লজ্জা পাবেন! 

আরও পড়ুন: উফফফ...! দেশকে জেতাতে কী গোলটাই না করলেন লিয়ো, সব ছেড়ে দেখুন শুধু

ম্য়াকগ্রা ইনস্টাগ্রামে সাপ ধরার ভিডিয়োটি পোস্ট করে লেখেন, 'সারা লিওনার্ডি ম্য়াকগ্রার (স্ত্রী) থেকে প্রচুর অনুপ্রেরণা ও সমর্থন পাওয়ার পর, ঘরে ঢুকে পড়া তিনটি কোস্টাল কার্পেট পাইথনকে বাড়ি থেকে নিরাপদে সরিয়ে জঙ্গলে ছেড়ে এসেছি।' ভিডিওতে দেখা যাচ্ছে ম্য়াকগ্রা দরজার নীচে লুকিয়ে থাকা পাইথনকে ঝুলঝাড়ু দিয়ে টেনে বের করে হাতে ধরে নিচ্ছেন। পুরো ব্য়াপারটা অনায়াসে করেছেন ম্য়াকগ্রা। দেখে মনে হবে তিনি যেন এই কাজটাই করে আসছেন বছরের পর বছর। অস্ট্রেলিয়া, নিউ গিনিতে প্রচুর কোস্টাল পাইথন দেখা যায়। সাধারণত সাড়ে ছয় ফুট থেকে ১৩ ফুট পর্যন্ত উচ্চতা হয়। এই নির্বিষ সাপ তিরিশ বছর পর্যন্ত বাঁচতে পারে। ম্য়াকগ্রার এই ভিডিয়ো দেখে কার্যত চমকে গিয়েছে বাইশ গজ। ফ্যানদেরও বিশ্বাস হচ্ছে না দেখে যে এটাই ম্য়াকগ্রা।

আরও পড়ুন: ICC World Cup 2023: কাপ জয় নিয়ে নিশ্চিত বীরু, বড় প্রশ্ন তুললেন যুবি-দাদা! ঝড় উঠল নেটদুনিয়ায়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.