ATK Mohun Bagan: বকেয়া ৬০ লক্ষ টাকা! আইএফএ না মেটালে কলকাতা লিগে নেই এটিকে মোহনবাগান

বর্তমান সচিব অনির্বাণ দত্ত আইএফএ সচিব হয়ে আসার পর ইতিবাচক কোনও পদক্ষেপ নেননি বলেই অভিযোগ সবুজ-মেরুনের।

Updated By: Aug 22, 2022, 07:10 PM IST
 ATK Mohun Bagan: বকেয়া ৬০ লক্ষ টাকা! আইএফএ না মেটালে কলকাতা লিগে নেই এটিকে মোহনবাগান
বকেয়া না পেলে এটিকে মোহনবাগান খেলবে না কলকাতা লিগ

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) নিজেদের অবস্থানেই অনড় থাকল। সোমবার বিকালে সাংবাদিক বৈঠক করে সবুজ-মেরুন ক্লাব জানিয়ে দিল যে, আইএফএ (IFA) যদি ক্লাবের ৬০ লক্ষ টাকা বকেয়া না মেটায়, তাহলে তারা আসন্ন কলকাতা ফুটবল লিগে (Calcutta Football League) অংশ নেবে না। মোহনবাগান সচিব দেবাশিস দত্ত জানিয়েছেন, বিগত কয়েক বছরে বকেয়া হিসেবে আইএফএ-র থেকে ক্লাব ৬০ লক্ষ টাকা পায়। গত ১২ মে থেকে ক্লাব এই ব্যাপারে ক্রমাগত আইএফএকে চিঠি দিয়ে গিয়েছে। কিন্তু বর্তমান সচিব অনির্বাণ দত্ত আইএফএ সচিব হয়ে আসার পর থেকে এই ব্যাপারে ইতিবাচক কোনও পদক্ষেপ নেননি। এমনই অভিযোগ সবুজ-মেরুনের।

এটিকে মোহনবাগান জানিয়েছে যে, গত ২০ জুলাই চিঠি দিয়ে আইএফএ জানিয়েছে যে, কয়েকটি কিস্তিতে তারা ক্লাবের বকেয়া মেটাবে। বঙ্গজ ফুটবলের সর্বোচ্চ নিয়ামক সংস্থা এটিকে মোহনবাগানকে জানিয়েছে যে, তারা গঙ্গাপাড়ের শতাব্দী প্রাচীন ক্লাবকে প্রথম কিস্তি দেবে সেপ্টেম্বরে। কিন্তু ক'টা কিস্তি আইএফএ দেবে বা টাকার পরিমাণ কী হবে, তা আইএফএ এখনও জানায়নি। এহেন পরিস্থিতিতে চলতি মাসের ৩১ তারিখের মধ্যে কিছু গঠনগত সিদ্ধান্ত আইএফএ না জানালে মোহনবাগান কলকাতা লিগ খেলবে না। সাফ বক্তব্য এটিকে মোহনবাগানের। অন্যদিকে রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস মোহনবাগান ক্লাবকে অনুরোধ করেছেন কলকাতা লিগ খেলার জন্য। এই পরিস্থিতিতে সমর্থকদের চাপও থাকবে ক্লাবের ওপর।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.