ATK Mohun Bagan: হ্যাটট্রিক হিরো উইলিয়ামস! এএফসি কাপের মূলপর্বে এটিকে মোহনবাগান

অসাধারণ ফুটবল উপহার দিলেন ডেভিড উইলিয়ামস (David Williams)। 

Updated By: Apr 19, 2022, 09:24 PM IST
ATK Mohun Bagan: হ্যাটট্রিক হিরো উইলিয়ামস! এএফসি কাপের মূলপর্বে এটিকে মোহনবাগান
হ্যাটট্রিকের নায়ক ডেভিড উইলিয়ামস

নিজস্ব প্রতিবেদন: যুবভারতীত ক্রীড়াঙ্গনে একাই যাবতীয় লাইম লাইট কেড়ে নিলেন ডেভিড উইলিয়ামস (David Williams)। মঙ্গলবার সন্ধ্যায় অজি ফরোয়ার্ডের হ্যাটট্রিকেই এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) পদ্মাপারের ক্লাব আবাহনী ঢাকাকে (Abahani Dhaka) ৩-১ উড়িয়ে এএফসি কাপের মূলপর্বে পৌঁছে গেল। গত ম্যাচে ব্লু স্টারকে সবুজ-মেরুন ব্রিগেড পাঁচ গোল দিয়েছিল। কিন্তু ডেভিড ছিলেন নিস্প্রভ। তবে এদিন একাই এএফসি কাপের প্লে-অফে ঢাকার ক্লাবকে বুঝে নিলেন ব্রিসবেনের ৫ ফুট ৭ ইঞ্চির স্ট্রাইকার। গ্রুপ ডি-তে এটিকে মোহমবাগানের তপ্রতিপক্ষ বাংলাদেশের বসুন্ধরা কিংস, মলদ্বীপের মাজিয়া এফসি এবং ভারতের গোকুলাম কেরল।

এদিন বিরতির আগেই এটিকে মোহনবাগান ২-০ গোলে এগিয়ে যায়। জুয়ান ফেরান্দোর শিষ্যরা প্রথম গোলের দেখা পেয়ে যায় মাত্র ৬ মিনিটের মধ্যে। ফিনল্যান্ডের ফুটবলার জনি কাউকোর মাপা ক্রস থেকে ডেভিড উইলিয়ামস। সেখান থেকে বল ধরে আবাহনীর ডিফেন্ডার কাটিয়ে গোল করে দলকে এগিয়ে দেন উইলিয়ামস। এর ঠিক ২৪ মিনিট পর ফের যুবভারতীয় গ্যালারিকে আনন্দে ভাসান সেই উইলিয়ামস।  বুমোসের থেকে বল পেয়ে প্রবীর দাস বল ভাসিয়ে দেন। ঠিক আগের গোলের মতোই উইলিয়ামস পা ছুঁইয়ে নিজের ও দলের দ্বিতীয় গোলটি করে ফেলেন অনায়াসে। বিরতিতে দুই গোলে পিছিয়ে থাকা ঢাকার ক্লাব দ্বিতীয়ার্ধে অনেক সংঘবদ্ধ ফুটবল খেলতে শুরু করে। প্রথমার্ধে যে আক্রমণাত্মক ফুটবল খেলেছিল এটিকে মোহনবাগান, সেই ছন্দই মেলানোর চেষ্টা করে প্রতিপক্ষ। ম্যাচের ৬০ মিনিটে ড্যানিয়েল কলিন্ড্রেস জোরাল শটে গোল করে ব্যবধান কমান। নির্ধারিত সময়ের ঠিক পাঁচ মিনিট আগে উইলিয়ামস নিজের হ্যাটট্রিক সম্পূর্ণ করে আবাহনীর কফিনে শেষ পেরেক পুঁতে দেন। এবারও বুমোস। মাঝমাঠ থেকে তিনি উইলিয়ামসকে লক্ষ্য করে ভাসানো পাস বাড়িয়ে ছিলেন। উইলিয়ামস গোলকিপারকে ওয়ান-টু-ওয়ান পেয়ে ঠান্ডা মাথায় নিজের কাজটা করে ফেলেন।

আরও পড়ুন: KL Rahul-Suniel Shetty: রাহুলের সেঞ্চুরির পর তাঁর 'হবু শ্বশুর' ছক্কা হাঁকালেন সোশ্যালে!

আরও পড়ুনMohammad Kaif: শুটে ব্যস্ত থাকার পর তিন ঘণ্টা নেটে! মহাতারকার জ্বলে ওঠার গল্প শোনালেন কাইফ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.