Arun Lal Wedding: 'আমি ওকে খুব ভালবাসি, আজীবন আমরা খুব ভাল কাপল হয়ে থাকব'-WATCH

আইপিএল শেষ হলেই শুরু হবে রঞ্জি ট্রফির নকআউট পর্বের খেলা। কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনাল হবে  চিন্নাস্বামী স্টেডিয়াম সহ বেঙ্গালুরুর চার ভেন্যুতে। ৪-৮ জুন হবে কোয়ার্টার ফাইনাল পর্বের খেলা। 

Updated By: May 2, 2022, 09:44 PM IST
Arun Lal Wedding: 'আমি ওকে খুব ভালবাসি, আজীবন আমরা খুব ভাল কাপল হয়ে থাকব'-WATCH
রিসেপশনের অনুষ্ঠানে অরুণলাল-বুলবুল

নিজস্ব প্রতিবেদন: ফের বিয়ের পিঁড়িতে বসেছেন অরুণ লাল (Arun Lal Wedding)। সোমবার অর্থাৎ আজ সন্ধ্যায় বাংলার বর্তমান কোচ দ্বিতীয় বিয়ে সারলেন তাঁর দীর্ঘদিনের বান্ধবী বুলবুল সাহার (Bulbul Saha) সঙ্গে। গতকাল রাতেই রেজিস্ট্রি সম্পন্ন হয়ে গিয়েছে অরুণলাল-বুলবুলের (Arun Lal-Bulbul Saha)। 

এদিন সন্ধ্যায় দ্য পিয়ারলেস ইন কলকাতা (The Peerless Inn Kolkata) হোটেলে একেবারে নিকট আত্মীয়স্বজন ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে রিসেপশন পার্টি দিলেন অরুণ লাল। জানা যাচ্ছে এরপর অরুণ লাল আরও অনেক বেশি শুভানুধ্যায়ীদের নিয়ে বড় করে রিসেপশনের অনুষ্ঠান করবেন। অরুণ লালের বিশেষ দিনে এদিন উপস্থিত ছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় ও সিএবি-র কর্তারা।

রিসেপশনের ফাঁকে হোটেলের বাইরে এসে অরুণলাল মিডিয়াকে প্রতিক্রিয়া জানালেন। তিনি বলছেন, "আমি সত্যিই খুব খুশি। জীবনে আরও বড় একটা সুযোগ পেয়েছি। আমি ওকে খুব ভালবাসি। আজীবন আমরা খুব ভাল কাপল হয়ে থাকব।" অরুণ লালকে বলা হয়েছিল যে, তিনি ৬৬ বছর বয়সে বিয়ে করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। এই প্রসঙ্গে অরুণ লাল বলেন, "আমি কোনও দৃষ্টান্ত স্থাপন করতে চাই না। এটা আমার ভীষণ ব্যক্তিগত জীবন। এরকম সুন্দরী ভালবাসার মানুষকে স্ত্রী হিসাবে পেয়ে আমি খুশি।"

আইপিএল শেষ হলেই শুরু হবে রঞ্জি ট্রফির নকআউট পর্বের খেলা। কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনাল হবে  চিন্নাস্বামী স্টেডিয়াম সহ বেঙ্গালুরুর চার ভেন্যুতে। ৪-৮ জুন হবে কোয়ার্টার ফাইনাল পর্বের খেলা। প্রথম কোয়ার্টার ফাইনালে মুখোমুখি বাংলা ও ঝাড়খণ্ড। বিয়ের পর আপাতত হানিমুনের কোনও পরিকল্পনা নেই অরুণ লালের। এদিন তিনি বলছেন, "রঞ্জি ট্রফিই হানিমুন হবে।" বুলবুল জানিয়েছেন যে, ভীষণ ভাল মানুষকে বিয়ে করতে পেরে তিনি খুশি। বুলবুল ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন। নিয়মিত মাঠে আসা বুলবুল বলছেন যে, তিনি রঞ্জিতে বাংলা দলকে সঙ্গ দেবেন।

আরও পড়ুন: Arun Lal Wedding: বাংলার কোচ অরুণ লালকে এই বিশেষ ভূমিকাতেই দেখতে চান তাঁর স্ত্রী

আরও পড়ুন#FeludarBariteDada: ফেলুদার চরিত্রে সৌমিত্র-সব্যসাচীদের মধ্যে এই ক্রিকেটারদেরই খুঁজে পান সৌরভ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.