আর্সেনালের কোচ হতে চলেছেন উনাই এমরি !

২০১৬ সালে পিএসজি-র দায়িত্ব নেওয়া এমেরি গত দুটি মরশুমে লিগ ওয়ানসহ মোট পাঁচটি খেতাব এনে দেন। জেতান। চুক্তি শেষে ফরাসি ক্লাবটির দায়িত্ব ছেড়েছেন ৪৬ বছর বয়সী এই স্প্যানিশ কোচ।

Updated By: May 22, 2018, 11:44 AM IST
আর্সেনালের কোচ হতে চলেছেন উনাই এমরি !

নিজস্ব প্রতিবেদন : আর্সেন ওয়েঙ্গার, আর্সেনালের দায়িত্ব ছাড়ার পর কে হবেন তাঁর উত্তরসূরী তাই নিয়ে জল্পনা তুঙ্গে।ওয়েঙ্গারের উত্তরসূরি হিসেবে এগিয়ে ছিলেন ম্যাঞ্চেস্টারসিটির সহকারি কোচ মিকেল আর্তেতা। কিন্তু সূত্রের খবর পিএসজি থেকে বিদায় নেওয়া উনাই এমেরি যোগ দিতে চলেছেন আর্সেনালে। বুধবারই না কি আনুষ্ঠানিক ঘোষণা বলে জানা গিয়েছে।

আরও পড়ুন- স্পেনের বিশ্বকাপ দলে জায়গা হল না মোরাতা, ফাব্রেগাসের

২০১৬ সালে পিএসজি-র দায়িত্ব নেওয়া এমেরি গত দুটি মরশুমে লিগ ওয়ানসহ মোট পাঁচটি খেতাব এনে দেন। জেতান। চুক্তি শেষে ফরাসি ক্লাবটির দায়িত্ব ছেড়েছেন ৪৬ বছর বয়সী এই স্প্যানিশ কোচ। পিএসজি-র দায়িত্ব নেওয়ার আগে সেভিয়াকে টানা তিনটি উয়েফা ইউরোপা লিগ ট্রফি জিতিয়েছিলেন এমেরি।

আরও পড়ুন- আর্জেন্টিনার বিশ্বকাপ দলে দিবালা, বাদ ইকার্দি

১৯৯৬ সালের অক্টোবরে দায়িত্ব নেন ওয়েঙ্গার। ২২ বছর পর এই মরশুমেই আর্সেনালের দায়িত্ব ছাড়েন তিনি। অন্যদিকে পিএসজি-র সঙ্গে চুক্তি শেষ এমেরির। ফরাসি ক্লাবটি চুক্তি পুনর্নবীকরণ হয়নি উনাইয়ের। ফলে গানারদের দায়িত্ব এবার এমেরির হাতেই তুলে দিতে চাইছে লন্ডনের ক্লাবটি।

.