#ArrestKohli: রোহিতের ভক্তের হাতে খুন বিরাট অনুরাগী, কোহলির গ্রেফতার নিয়ে সরব সোশ্যাল মিডিয়া!

#ArrestKohli: অতীতেও সচিন তেনডুলকর, রিকি পন্টিং, ব্রায়ান লারাদের মধ্যে কে ভালো, সে নিয়ে নানা তর্ক-বিতর্ক লেগেই থাকত। কিন্তু এর জেরে খুনের ঘটনা নিঃসন্দেহে বিরল। প্রশ্ন উঠছে, ক্রীড়াপ্রেমীদের মধ্যে খেলোয়াড়ি মানসিকতা কি হারিয়ে যাচ্ছে?

Updated By: Oct 15, 2022, 12:37 PM IST
#ArrestKohli: রোহিতের ভক্তের হাতে খুন বিরাট অনুরাগী, কোহলির গ্রেফতার নিয়ে সরব সোশ্যাল মিডিয়া!
অহেতুক বিতর্কে টিম ইন্ডিয়ার দুই মহাতরকা! ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়া মতামত প্রকাশের এক অদ্ভুত মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। হাতের কাছে দামী মোবাইল ও অঢেল ইন্টারনেট পেয়ে যার যা ইচ্ছা সে তাই লিখে দিতে পারে! সেই লেখার জন্য কারও সামাজিক সম্মান নষ্ট হলে কারও কিছু যায় আসে না! এবং যত দিন বাড়ছে, এই সমস্যা যেন ক্যানসারের মতো গোটা সমাজে ছড়িয়ে যাচ্ছে। এবার তেমনই ট্রোল হলেন বিরাট কোহলি (Virat Kohli)। অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের (ICC T20 World Cup 2022) জন্য প্রস্তুতি নিচ্ছেন রোহিত শর্মার (Rohit Sharma) প্রধান সৈনিক। এরমধ্যে বিরাটকে গ্রেফতার করার দাবি উঠল সোশ্যাল মিডিয়াতে। এই মুহূর্তে ট্রেন্ডিংয়ে অ্যারেস্ট কোহলি (#ArrestKohli)।  

কিন্তু বিরাটের দোষ? রোহিত ও  বিরাটের দুই সমর্থক নিজেদের মধ্যে ঝামেলায় জড়িয়ে পড়েন। কার আইডল বেশি ভালো ক্রিকেটার? এই সামান্য ব্যাপার নিয়ে দুই বন্ধুর মধ্যে তুমুল ঝগড়া চলছিল। আর সেই ঝগড়ার পরিণতি খুন!বিরাট ভক্তের বিরুদ্ধেই উঠল রোহিত অনুরাগীকে খুনের অভিযোগ। আর সেই কারণে কোহলিকে গ্রেফতারের দাবিতে সরব হল সোশ্যাল দুনিয়া। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

নেটদুনিয়ার চর্চার শীর্ষে এখন এই খুনের ঘটনা। যার জন্য টুইটারে ট্রেন্ডিং হয়ে গিয়েছে হ্যাশট্যাগ অ্যারেস্ট কোহলি (#ArrestKohli)। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর মাল্লুর এলাকায়। গত মঙ্গলবার রাতে পি ভিগনেশ এবং ধর্মরাজ নামের দুই বন্ধু কোহলি ও রোহিতকে নিয়ে আলোচনা করছিলেন। সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। কোন তারকা বেশি ভালো খেলেন এবং খেলবেন, সেই নিয়ে আড্ডা জমে উঠেছিল। কিন্তু একটা সময় সেই আলোচনা তর্ক ও বচসায় পরিণত হয়। বিরাট তথা আরসিবি ফ্যান ধর্মরাজ মেজাজ হারিয়ে একটি বোতল ও ক্রিকেট ব্যাট নিয়ে রোহিত ভক্ত ভিগনেশের উপর চড়াও হন। আর সেই আক্রমণেই প্রাণ হারান ভিগনেশ। ঘটনার পরই সেখান থেকে চম্পট দেন ধর্মরাজ।

আরও পড়ুন: Virat Kohli: 'বিরাট সময় শেষ'! নেটে ব্যাট করার সময় এমন কথা শুনতে হল, ভিডিয়ো ভাইরাল

আরও পড়ুন: Sourav Ganguly: দাদার পাশেই বোর্ড, স্পষ্ট ইঙ্গিত দিলেন বিসিসিআই কর্তা ধুমাল

পুলিশ জানিয়েছে, ধর্মরাজের কথা বলার খানিকটা সমস্যা রয়েছে। আটকে আটকে কথা বলেন তিনি। উত্তপ্ত বাক্য বিনিময়ের সময় ধর্মরাজের সেই সমস্যা নিয়ে ঠাট্টা করেন রোহিত ভক্ত ভিগনেশ। এমনকী বিরাটের পারফরম্যান্সকেও এই সমস্যার সঙ্গেই তুলনা করেন তিনি। তাতেই আর রাগ ধরে রাখতে পারেননি ধর্মরাজ। ইতিমধ্যেই ভিগনেশের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। খুনের ঘটনায় একটি অভিযোগও দায়ের করা হয়েছে।

এই ঘটনা সামনে আসার পরই সরগরম হয়ে ওঠে নেটদুনিয়া। টুইটারে অনেকেই বিরাটকে গ্রেফতার করার দাবিতেও সরব হয়েছেন। সেই দাবি দেখে বিস্ময়ও প্রকাশ করেছেন অনেকে। তাই প্রশ্ন উঠছে, ক্রীড়াপ্রেমীদের মধ্যে খেলোয়াড়ি মানসিকতা কি হারিয়ে যাচ্ছে? 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.