'শাস্ত্রীয় শিক্ষা' নিলেন অর্জুন

সোমবার ছিল টিম ইন্ডিয়ার প্রথম অনুশীলন।

Updated By: Jun 26, 2018, 03:38 PM IST
'শাস্ত্রীয় শিক্ষা' নিলেন অর্জুন

নিজস্ব প্রতিবেদন : এবার ইংল্যান্ডে টিম ইন্ডিয়ার অনুশীলনে সচিনপুত্র অর্জুন তেন্ডুলকর৷ সোমবার লন্ডনে বিরাট কোহলিদের সঙ্গে অনুশীলন করতে দেখা গেল অর্জুনকে৷এমনকী টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রীর কাছে টিপসও নিলেন সচিনের ছেলে।  

আরও পড়ুন- বিশ্বকাপে ভারত-পাক ম্যাচে গড়াপেটা! ‘ফাঁস’ করে বিপাকে আকমল

শনিবারই আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সফরে উড়ে গিয়েছে বিরাট ব্রিগেড। সোমবার ছিল টিম ইন্ডিয়ার প্রথম অনুশীলন। বিলেতে ভারতীয় দলের প্রথম অনুশীলনেই হাজির অর্জুন৷ ভারতীয় দলের অনুশীলনে এই প্রথমবার নয়, আগেও টিম ইন্ডিয়ার নেটে বল হাতে দেখা গিয়েছে সচিনপুত্রকে৷ গত বছর ওয়াংখেড়েতে টিম ইন্ডিয়ার নেটেও প্র্যাকটিস করতে দেখা গিয়েছিল তাঁক৷ শুধু টিম ইন্ডিয়ার নেট প্র্যাকটিসে নয়, লর্ডসে ইংল্যান্ড টিমের নেটেও হাত ঘুরিয়েছেন বাঁ-হাতি পেসার অর্জুন৷ সোমবার লন্ডনে বিরাটদের নেটে বোলিং করেন অর্জুন৷ সেখানে রবি শাস্ত্রী তাঁকে বেশ কিছু পরামর্শ দেন।

জুলাইয়ে ভারতীয়-এ দলের সঙ্গে শ্রীলঙ্কা সফরে যাবেন অর্জুন৷ প্রথমবার ভারতীয়-এ দলে সুযোগ পেয়েছেন ১৮ বছর বয়সী এই বাঁ হাতি পেসার। শ্রীলঙ্কায় দুটি চারদিনের ম্যাচ খেলবে ভারতীয়-এ দল। এপ্রিল মাসে ধরমশালায় ভারতীয় অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে এক মাসের ক্যাম্পে ছিলেন অর্জুন৷

.