Argentina: বদলে যাচ্ছে চেনা নীল-সাদা! বিশ্বকাপে মেসিদের গায়ে উঠছে নতুন জার্সি

কাতার বিশ্বকাপে (2022 Qatar World Cup) মেসিদের (Lionel Messi) গায়ে উঠছে নতুন জার্সি

Updated By: Apr 13, 2022, 03:27 PM IST
 Argentina: বদলে যাচ্ছে চেনা নীল-সাদা! বিশ্বকাপে মেসিদের গায়ে উঠছে নতুন জার্সি
মেসিদের নতুন জার্সির ছবি ফাঁস

নিজস্ব প্রতিবেদন: আসন্ন কাতার বিশ্বকাপে (2022 Qatar World Cup) লিওনেল মেসিদের (Lionel Messi) গায়ে উঠছে নতুন জার্সি। চেনা নীল-সাদা ডিজাইনে আসছে বদল। 'ফুটি হেডলাইনস' ওয়েবসাইটে মেসিদের বিশ্বকাপ জার্সির ছবি ফাঁস করেছে। যদিও জি ২৪ ঘণ্টা ছবির সত্যতা যাচাই করেনি। তাদের দাবি এই জার্সিতেই নাকি কাতারে ফুটবলের শো-পিস ইভেন্টে খেলবে লা আলবিসেলেস্তে। 

মেসিদের হোম জার্সিতে চিরাচরিত নীল-সাদা রঙের ব্যবহার করা হয়েছে। কিন্তু সামনের ও পিছনের দিকে লম্বা লাইন বদলে যাচ্ছে। জার্সির সামনের দিকে তিনটি চওড়া নীল স্ট্রাইপ থাকছে। পিছনে থাকছে একই রকম জোড়া নীল স্ট্রাইপ। তার মাঝে খানিক ব্যবধানে অপেক্ষাকৃত সরু স্ট্রাইপ রাখা হয়েছে। কাঁধেও রয়েছে স্ট্রাইপ। জার্সি প্রস্তুতকারক সংস্থার নতুন লোগোর সঙ্গে বুকে ফুটে উঠবে মেসিদের ফুটবল ফেডারেশনের লোগো।  

বিশ্বকাপের বাছাই পর্বের (South American World Cup qualifying) আর্জেন্টিনা ৩-০ গোলে হারিয়েছিল ভেনেজুয়েলাকে (Argentina vs Venezuela)। জাতীয় দলে প্রত্যাবর্তন করেই গোল পেয়েছিলেন লিও। সেই ম্যাচের পর নিজের ভবিষ্য়ৎ নিয়ে বিরাট আপডেট দিয়েছিলেন আর্জেন্টাইন মহারথী। বিশ্বকাপের পর মেসি কী করবেন?

আর্জেন্তিনা-ভেনেজুয়েলা (Argentina vs Venezuela) ম্যাচের পর সাংবাদিকের এই প্রশ্নের উত্তরে এলএম টেন বলেছিলেন, "আমি জানি না আমি বিশ্বকাপের পর কী করব! যা আসছে সেটা নিয়েই ভাবছি আপাতত। আগামী মঙ্গলবার ইকুয়েডর ম্যাচ আছে। তারপর জুন এবং সেপ্টেম্বরে প্রস্তুতি ম্যাচ আছে। আশা করি সব ভালই হবে। তবে এটা নিশ্চিত যে, বিশ্বকাপের পর অনেক কিছু বদলে যাবে।কাতার বিশ্বকাপের পর আমাকে অনেক কিছু নিয়ে ভাবতে হবে। আমি দীর্ঘদিন এই দলের সঙ্গে আছি, কোপা জেতার অনেক আগে থেকেই আছি। আমি খুশি। আমি এসবের জন্য ধন্যবাদ জানাই আর্জেন্টিনাকে। যতবার আর্জেন্টিনায় আসি আমি ভালবাসা পেয়েছি। সত্যি বলতে আমি নিজেও জানি না কী করব!" মেসি আগামী বছর ৩৫-এ পা দেবেন। এখন দেখার তিনি দেশের হয়ে খেলা চালিয়ে যান কিনা!

আরও পড়ুন: IPL 2022: MS Dhoni-র সামনেই সজোরে হেলিকপ্টার শট মারলেন Mohammed Siraj, ভিডিও ভাইরাল

আরও পড়ুনYuvraj Singh-Shivam Dube: কিংবদন্তির সঙ্গে চলে তুলনা! কী বলছেন শিবম?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.