হেড স্যার হতে চেয়ে এবার আবেদন প্রসাদের

সন্দীপ পাতিল, রবি শাস্ত্রীর পর এবার ভেঙ্কটেশ প্রসাদ। সিনিয়র দলের নির্বাচক কমিটির প্রধান, হেড কোচের পর এবার জুনিয়র দলের নির্বাচক কমিটির প্রধান। ভারতীয় ক্রিকেট দলের কোচ হতে চেয়ে এবার বোর্ডের কাছে আবেদনপত্র জমা দেওয়ার কথা নিজেই জানালেন প্রসাদ। প্রসাদ এখন ভারতীয় জুনিয়র দলের নির্বাচক কমিটির প্রধান। রাহুল দ্রাবিড় এই জুনিয়র জাতীয় দলের কোচ।

Updated By: Jun 8, 2016, 07:00 PM IST
হেড স্যার হতে চেয়ে এবার আবেদন প্রসাদের

ওয়েব ডেস্ক: সন্দীপ পাতিল, রবি শাস্ত্রীর পর এবার ভেঙ্কটেশ প্রসাদ। সিনিয়র দলের নির্বাচক কমিটির প্রধান, হেড কোচের পর এবার জুনিয়র দলের নির্বাচক কমিটির প্রধান। ভারতীয় ক্রিকেট দলের কোচ হতে চেয়ে এবার বোর্ডের কাছে আবেদনপত্র জমা দেওয়ার কথা নিজেই জানালেন প্রসাদ। প্রসাদ এখন ভারতীয় জুনিয়র দলের নির্বাচক কমিটির প্রধান। রাহুল দ্রাবিড় এই জুনিয়র জাতীয় দলের কোচ।

প্রসাদ জানান, আজ সকালেই তিনি ভারতীয় দলের কোচ হওয়ার জন্য আবেদন করেছেন। ২০০৭ সালে টি২০ বিশ্বকাপজয়ী ভারতীয় দলের বোলিং কোচ হিসেবে কাজ করেছেন। আইপিএলে চেন্নাই সুপার কিংস ও আরসিবি-র হয়েও বোলিং কোচের দায়িত্ব সামলাছেন। অবশ্য বিদেশেদের ভিড়ে আইপিএলে চাকরী হারান দেশের হয়ে ১৯৪টি ম্যাচ খেলা এই ভারতীয় পেসার। শোনা যাচ্ছিল হিথ স্ট্রিকের পরিবর্তে বাংলাদেশের বোলিং কোচের দায়িত্ব নেবেন প্রসাদ। কিন্তু ৪৬ বছরের এই পেসার ধোনি,কোহলিদের হেডস্যার হওয়ার আবেদন করে বসলেন। এমনও খবর শেষ অবধি যদি হেড কোচ নাও হতে পারেন, তাহলে বোলিং কোচ হওয়ার কথাও নাকি তিনি তাঁর আবেদনপত্রে বোর্ডকে জানিয়েছেন। জুনিয়র দলের নির্বাচক কমিটির প্রধান হওয়ার আগে প্রসাদ ছিলেন উত্তরপ্রদেশের কোচ

এখনও পর্যন্ত যা মনে হচ্ছে ধোনি,কোহলিদের হেডস্যার হওয়ার দৌড়ে অনেকটাই এগিয়ে রবি শাস্ত্রী।

ভারতীয় ক্রিকেট দলের কোচ হওয়ার ব্যাপারটা ঠিক কতটা আকর্ষণীয় আর লোভনীয় সেটা আরও পরিষ্কার হয়ে যাচ্ছে। ভারতীয় ক্রিকেটের হেড স্যার হলে মোটা টাকার অর্থ তো মেলেই, সঙ্গে নান সুবিধা। 

.