চ্যালেঞ্জ, স্মিথ-ডেভিলিয়ার্সের ম্যাচের এই দৃশ্যটা আপনার পাড়ার ক্রিকেটকে মনে করাবে

বৃষ্টি এল। এদিকে খেলা জমে উঠেছে। বান্টি এসে বলল, এই তোরা এখনও খেলছিস! বৃষ্টি আসবে তো। বুবাই কিছুতেই ব্যাট ছাড়তে রাজি নয়। তাই অল্প বৃষ্টিতেও খেলা চলছে। হঠাত্‍ই বৃষ্টিটা খুব জোরে এল। নাড়ু রেগে এসে উইকেটটা ছুঁড়ে দিয়ে পালাল। খেলাটা আর হল না।

Updated By: Jun 8, 2016, 06:23 PM IST
চ্যালেঞ্জ, স্মিথ-ডেভিলিয়ার্সের ম্যাচের এই দৃশ্যটা আপনার পাড়ার ক্রিকেটকে মনে করাবে

ওয়েব ডেস্ক: বৃষ্টি এল। এদিকে খেলা জমে উঠেছে। বান্টি এসে বলল, এই তোরা এখনও খেলছিস! বৃষ্টি আসবে তো। বুবাই কিছুতেই ব্যাট ছাড়তে রাজি নয়। তাই অল্প বৃষ্টিতেও খেলা চলছে। হঠাত্‍ই বৃষ্টিটা খুব জোরে এল। নাড়ু রেগে এসে উইকেটটা ছুঁড়ে দিয়ে পালাল। খেলাটা আর হল না।

এটা আমাদের পাড়ার ক্রিকেটে মাঝেমাঝেই হতো। ছোটবেলা থেকে বাইশ গজের খেলাকে ভালবেসে আমাদের এভাবেই বেড়ে ওঠা। নামগুলো বদলে দিলে হয়তো আপনার ক্ষেত্রেও তাই হয়। কিন্তু এমনই এক ঘটনা দেখা গেল একেবারে আন্তর্জাতিক ক্রিকেটে। ওয়েস্ট ইন্ডিজে ত্রিদেশীয় সিরিজের তৃতীয় ম্যাচে কিছুটা এমনই এক ঘটনা ঘটল। মঙ্গলবার রাতে গায়নায় দক্ষিণ আফ্রিকা-অস্ট্রেলিয়া ম্যাচের মাঝে নামে বৃষ্টি। পড়ুন এই ম্যাচে আগে জিতল

সেইসময় এক গ্রাউন্ডসম্যান পিচে ঢুকে যে কায়দায় উইকেটগুলো ছুড়লেন সেটা দেখার মত। দেখুন তো আপনার পাড়ার ক্রিকেটের সঙ্গে মিল পান কিনা।

.