Independence Day 2022: তেরঙা নিয়ে বিরুষ্কার ছবি, মন জয় করে নিলেন অনুরাগীদের

নিজেদের বাড়িতে জাতীয় পতাকা উত্তোলন করেছেন দেশের জনপ্রিয় হেভিওয়েট কাপল বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)। বিরুষ্কা এদিন তেরঙা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে বিশেষ দিনের শুভেচ্ছা জানালেন। 

Updated By: Aug 15, 2022, 04:49 PM IST
Independence Day 2022: তেরঙা নিয়ে বিরুষ্কার ছবি, মন জয় করে নিলেন অনুরাগীদের
বিরুষ্কার ছবি নিয়ে জোর চর্চা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ডেস্ক: দেশ জুড়ে পালিত হচ্ছে স্বাধীনতার অমৃত মহোৎসব (Azadi Ka Amrit Mahotsav)। স্বাধীন ভারতের ৭৫ তম বার্ষিকী উদযাপনে শামিল হয়েছেন সাধারণ থেকে সেলেব। এদিন নিজেদের বাড়িতে জাতীয় পতাকা উত্তোলন করেছেন দেশের জনপ্রিয় হেভিওয়েট কাপল বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)। বিরুষ্কা এদিন তেরঙা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে বিশেষ দিনের শুভেচ্ছা জানালেন। বিরাট কোহলি এখন ক্রিকেট থেকে দূরেই রয়েছেন। সদ্যই পরিবারের সঙ্গে ইউরোপ সফর করে এসেছেন তিনি। বিরাটকে ফের দেশের জার্সিতে দেখা যাবে আসন্ন এশিয়া কাপে (Asia Cup 2022)। দীর্ঘ বিরতির পর ফের ব্যাট হাতে মাঠে নামবেন প্রাক্তন ভারত অধিনায়ক। এশিয়া কাপের পরেই ভারত টি-২০ বিশ্বকাপ খেলতে উড়ে যাবে অস্ট্রেলিয়ায়। তার আগে পরিবারের সঙ্গেই চুটিয়ে সময় উপভোগ করে নিচ্ছেন ভিকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

(@anushkasharma)

আরও পড়ুন:Independence Day 2022: বিশেষ দিনের শুভেচ্ছা জানালেন দেশ-বিদেশের ক্রীড়ানক্ষত্ররা

বিরাট গত ১৭ জুলাই ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে ভারত-ইংল্যান্ড ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচ খেলেছিলেন। শেষবার ওই ম্যাচে দেশের জার্সিতে খেলেছিলেন বিরাট। ওয়েস্ট ইন্ডিজের মাটিতে সাদা বলের সিরিজে বিরাটকে ব্রেক দিয়েছিল বোর্ড। মনে করা হয়েছিল যে, অফ-ফর্ম থেকে বেরিয়ে আসার জন্য় এশিয়া কাপের আগে জিম্বাবোয়ের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে বিরাট খেলবেন। কিন্তু তিনি জানিয়েই দিয়েছিলেন যে, একেবারে এশিয়া কাপেই ফের দেশের জার্সি গায়ে চাপাবেন তিনি। জিম্বাবোয়ের বিরুদ্ধে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে নামছে ভারত। আগামি ১৮ অগস্ট সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি দুই দল। প্রতিটি ম্যাচই হবে হারারে ক্রিকেট স্টেডিয়ামে। রোহিত শর্মার খেলবেন না বলে এই সিরিজে ক্যাপ্টেনসির দায়িত্ব প্রথমে তুলে দেওয়া হয়েছিল শিখর ধাওয়ানের হাতে (Shikhar Dhawan)। কিন্তু এখন এই কেএল রাহুল ফিট হয়ে যাওয়ায় এখন তিনি নেতা। রাহুলের ডেপুটি হয়েছেন ধাওয়ান। যদিও এই সিরিজে চোখ থাকবে কোহলির দিকেই। কারণ ৯৯৩ দিন কোহলি কোনও শতরানের মুখ দেখেননি। দেখার এশিয়া কাপের হাত ধরে তিনি চেনা ছন্দে ফিরতে পারেন কিনা! কারণ কোহলির অফ-ফর্ম যদি এই সিরিজেও অব্যাহত থাকে, তাহলে তাঁকে নিয়ে কঠিন সিদ্ধান্ত নিতে নির্বাচকরা হয়তো দ্বিধা করবেন না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

 

.