VIRAL VIDEO | Paris Olympics 2024: এত বড় পুরুষাঙ্গ! ভেঙেই গেল পদকের স্বপ্ন, সব ফেলে ভিডিয়ো দেখুন

Anthony Ammiratis manhood prevents him from medaling at Paris 2024: বড় পুরুষাঙ্গই হল কাল! জেতা হল না অলিম্পিক্স পদক। এমনটাই ঘটল  প্যারিসে

Updated By: Aug 3, 2024, 09:27 PM IST
VIRAL VIDEO | Paris Olympics 2024: এত বড় পুরুষাঙ্গ! ভেঙেই গেল পদকের স্বপ্ন, সব ফেলে ভিডিয়ো দেখুন
অ্যান্থনির যা হল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যত কাণ্ড প্যারিসে! চলতি অলিম্পিক্স (Paris Olympics 2024) দেখেছে লিঙ্গ বিতর্ক, এবার পুরুষ লিঙ্গের কারণেই ভাঙল ক্রীড়াবিদের পদকের স্বপ্ন। হ্য়াঁ, একদমই ঠিক পড়েছেন। আকারে বেশ বড় পুরুষাঙ্গই বাধা হয়ে দাঁড়াল অ্যান্থনি আমিরাতির (Anthony Ammirati)। বছর একুশের ফ্রান্সের পোল ভল্টার এখন ভাইরাল প্যারিসে। শনিবার তিনি ৫.৭০ মিটার পার করেই ফেলছিলেন একটু হলে, আচমকাই তাঁর লিঙ্গ ঠেকে যায় লম্বা পোলে! আর এরপরেই হতাশায় মাটিতে  শুয়ে পড়েন অ্যান্থনি!

আরও পড়ুন: সনাক্তকরণ ভারতেই, মহিলার ভেকে 'পুরুষ' প্যারিসে! রইল বিতর্কিত বক্সারের ঠিকুজি কুষ্ঠি

যে কারণে ফরাসি অলিম্পিয়ানের পদক জেতা হল না, তা দেখার পর প্রায় সকলেই চমকে গিয়েছেন। কেউ ভাবতেও পারেননি যে, প্যারিসে কোনও ক্রীড়াবিদকে বড় পুরুষাঙ্গ এভাবে বিড়ম্বনায় ফেলে দিতে পারে! এই ঘটনা সোশ্য়াল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে। নেটাগরিকরা হাসতেও পারছেন না, আবার দুঃখও প্রকাশ করতে পারছেন না! শুধু দেদারে শেয়ার হচ্ছে ভিডিয়ো। অ্যান্থনি এর আগে দু'টি উচ্চতা পার করেছিলেন। গ্রুপ 'এ'তে তিনি ১২ নম্বরে শেষ করেছিলেন ৫.৬০ পার করে। কিন্তু ৫.৭০ মিটার পার করতে দিল না বিশেষ অঙ্গের আকার! অ্যান্থনি ২০২২ সালে বিশ্ব অ্যাথলেটিক্স অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপে স্বর্ণপদক জিতেছিলেন। তাঁর উপর প্রত্য়াশা ছিল দেশের। কিন্তু এমনই দুর্ভাগ্য় যে... তবে অ্যান্থনির সামনে আরও অলিম্পিক্স রয়েছে, তার আগে নিশ্চয়ই তিনি নিজের বিশেষ অঙ্গ নিয়ে বিশেষ ভাবেই ভাববেন।

আরও পড়ুন: সহজ নয় ঐতিহাসিক 'লক্ষ্য'ভেদ; Sen-Mode কি সক্রিয় থাকবে? নেমেসিস সেই ড্যানিশ দুশমন!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.