VIRAL VIDEO | Rohit Sharma: 'এদিকে তাকিয়ে আছিস কেন, আমিই সব করব তোর হয়ে'! কে খেলেন কড়া ধমক? ভিডিয়ো তুলল ঝড়

Rohit Sharma's Funny Reaction During 1st ODI vs Sri Lanka: রোহিত তো রোহিতই! দেখুন আবার কী করলেন তিনি, শুনলে হাসতে হাসতে লুটিয়ে পড়বেন।   

Updated By: Aug 3, 2024, 08:01 PM IST
VIRAL VIDEO | Rohit Sharma: 'এদিকে তাকিয়ে আছিস কেন, আমিই সব করব তোর হয়ে'! কে খেলেন কড়া ধমক? ভিডিয়ো তুলল ঝড়
রোহিত তো রোহিতই, নিজের মেজাজেই মাঠে রাজ করেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারত তিন ম্য়াচের টি-২০ সিরিজে শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করে, নেমে পড়েছে তিন ম্য়াচের ওডিআই সিরিজ খেলতে। গত শুক্রবার প্রথম ওডিআই (India vs Sri Lanka 1st ODI) হয়েছে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে। শ্রীলঙ্কার অসাধারণ বোলিংয়ে খেলার পরিণতি হয়েছে টাই! ওডিআই ক্রিকেটের ইতিহাস এই নিয়ে দেখল ৪৪ বার টাই! আর এই খেলায় ব্য়াট হাতে হৃদয় কেড়ে নেওয়ার পাশাপাশি, স্টাম্প মাইক্রোফোনেও ঝড় তুলেছেন ভারত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। 

আরও পড়ুন: মারকাটারি রোহিত শো, হাসারঙ্গা-আসালঙ্কার ঘূর্ণিতে রুদ্ধশ্বাস টাই! এই নিয়ে ৪৪ বার

এবার আসা যাক ঘটনায়। প্রথম ওডিআই-তে টস জিতে প্রথমে ব্য়াট করেছে শ্রীলঙ্কা। দ্বীপরাষ্ট্রের ইনিংসের ২৯ নম্বর ওভারে ঘটনা। ওয়াশিংটন সুন্দরের ইয়র্কার ব্লক করেন দুনিথ ওয়েলালাগে। ভারত এলবিডব্লিউয়ের আবেদন করে। প্লেয়ারদের বেশ আত্মবিশ্বাসই দেখাচ্ছিল। কিন্তু আম্পায়ারকে মোটেই দেখে মনে হচ্ছিল না যে, তিনিও আউটের বিষয়ে ভারতের সঙ্গে একমত! রোহিত এবার প্লেয়ারদের জিজ্ঞাসা করেন রিভিউ নেওয়ার বিষয়ে। কিন্তু তিনি কোনও সদুত্তর পাননি। এরপর ওয়াশিংটনকে খানিকটা মজার ছলেই ধমক দিয়ে রোহিত হাসতে হাসতে বলেন, 'তুই আমাকে বল, আমার দিকে তাকিয়ে আছিস কেন? আমিই সব করব তোর জন্য়'! এই ভিডিয়ো এখন নেটদুনিয়ায় ভাইরাল। একটা সময় ছিল যখন এমএস ধোনির প্লেয়ারদের বলা কথা, স্টাম্প মাইক্রোফোনে শোনা গেলে ঝড় উঠত। এখন সেই দায়িত্বটা নিয়েছেন রোহিতই। 

পঞ্চাশ ওভারের বিশ্বকাপে রোহিত যেখানে শেষ করেছিলেন, ঠিক সেখান থেকেই শুরু করলেন কলম্বোয়। সেই চেনা রণংদেহী মেজাজ। সেই মারকাটারি ঝাঁজেই ক্রিকেট খেলেছেন প্রথম ওডিআই-তে। রোহিত ৪৭ বলে ৫৮ করে ফিরে যান। ৭টি চার ও ৩টি ছয় হাঁকান তিনি। ওয়েলালাগের নীচু হয়ে আসা বল চালাতে গিয়েই এলবিডব্লিউ হয়ে যান তিনি। কেরিয়ারের ৫৬ তম ওডিআই অর্ধ-শতরানের স্বাদ পেলেন তিনি। আগামিকাল (রবিবার) ভারত খেলবে দ্বিতীয় ওডিআই। এখন দেখার ভারত এই ম্য়াচ জিততে পারে কিনা!

আরও পড়ুন: ১২ বছর পর দেখা! অধিনায়ককে পেয়ে আবেগি কাপযুদ্ধের নায়ক, কী লিখলেন হরিয়ানার ডিএসপি?

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.