Andrew Symonds Death: 'সাইমন্ডস আঙ্কেল'-এর মৃত্যুতে ভেঙে পড়েছেন Yuzvendra Chahal

অ্যান্ড্রু সাইমন্ডসের (Andrew Symonds) এই আকস্মিক মৃত্যুতে ভেঙে পড়েছেন যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। তিনি টুইটের মাধ্যমে নিজের মনের যন্ত্রণার কথা প্রকাশ করেছেন। এই টুইট থেকেই পরিষ্কার, তিনি কতটা আঘাত পেয়েছেন। 

Updated By: May 15, 2022, 08:10 PM IST
Andrew Symonds Death: 'সাইমন্ডস আঙ্কেল'-এর মৃত্যুতে ভেঙে পড়েছেন Yuzvendra Chahal
'সাইমন্ডস আঙ্কেল'-এর সঙ্গে যুজবেন্দ্র চাহাল।

নিজস্ব প্রতিবেদন: রবিবার ভোররাতে অ্যান্ড্রু সাইমন্ডসের (Andrew Symonds) মৃত্যুর খবরে শোকে মুহ্যমান হয়ে পড়ে ক্রিকেট বিশ্ব। মাত্র ৪৬ বছর বয়সেই একটি গাড়ি দুর্ঘটনায় প্রয়াত হন তারকা ক্রিকেটার। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, স্থানীয় সময় রাত ১১টা নাগাদ গাড়িটি অ্যালিস রিভার ব্রিজ থেকে বাঁদিকে যাওয়ার সময়ে উল্টে যায়।

সাইমন্ডসের এই আকস্মিক মৃত্যুতে ভেঙে পড়েছেন যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। তিনি টুইটের মাধ্যমে নিজের মনের যন্ত্রণার কথা প্রকাশ করেছেন। এই টুইট থেকেই পরিষ্কার, তিনি কতটা আঘাত পেয়েছেন।

যুজি টুইটে লিখেছেন, ‘আজ (রবিবার) আমি সবচেয়ে কাছের মানুষকে হারালাম। তুমি শুধুমাত্র সতীর্থ ছিলে না। আমার পরিবার ছিল, আমার কাছের মানুষ ছিলে। আমার সাইমন্ডস আঙ্কেল। আমি তোমাকে অসম্ভব ভাবে মিস করব। রিপ মেট।' 

চিকিৎসকেরা প্রাক্তন খেলোয়াড়কে বাঁচানোর জন্য সর্বাত্মক চেষ্টা করেছিলেন। কিন্তু দুর্ঘটনার সময় যে আঘাতে তিনি পেয়েছিলেন, তাতে তাঁকে আর বাঁচানো সম্ভব হয়নি।

সাইমন্ডস আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন ২০১২ সালে। এর পর ধারাভাষ্যকার হিসেবে মাইক হাতে তুলে নেন তিনি। ক্রিকেট জীবনে বিতর্ক পিছু ছাড়েনি সাইমন্ডসের। কখনও মত্ত অবস্থায় মাঠে নেমেছেন, কখনও দলের মিটিংয়ের সময় মাছ ধরতেন। 

আরও পড়ুন: Andrew Symonds Death: বাইশগজের লড়াই থেকে একাধিক বিতর্ক, শেষযাত্রায় মিশে গেলেন ওয়ার্ন-সাইমন্ডস

আরও পড়ুন: Harbhajan Singh on Andrew Symonds death: 'সাইমন্ডস নেই মেনে নেওয়া যাচ্ছে না', মাঙ্কিগেট বিতর্ক দূরে রেখেই শোকবার্তা ভাজ্জির

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.