ফ্লিন্টফের টুইট স্লোয়ারের উত্তরে বিগ বি'র বাপি বাড়ি যা

বোঝো কাণ্ড! শারাপোভা ক্রিকেট ঈশ্বরকে চেনেন না বলে, যে ভুল করেছিলেন সেই একই ভুল এবার ফ্লিন্টফের। সচিন তেন্ডুলকরকে ফ্লিন্টফ বেশ ভালই চেনেন, আর তেমনই চেনেন বলিউডের শাহেনশাহ্‌ বিগ বিকেও। শুধু চেনেন বলেই থেমে থাকি কেন! ফ্লিন্টফ তো টুইটারে আমিতাভ বচ্চনকে রীতিমত ফলোও করেন। আর এই টুইটেই 'বিরাট' যুদ্ধে জড়িয়ে পড়লেন ক্রিকেটার ও অভিনেতা।  

Updated By: Mar 28, 2016, 02:58 PM IST
ফ্লিন্টফের টুইট স্লোয়ারের উত্তরে বিগ বি'র বাপি বাড়ি যা

ওয়েব ডেস্ক: বোঝো কাণ্ড! শারাপোভা ক্রিকেট ঈশ্বরকে চেনেন না বলে, যে ভুল করেছিলেন সেই একই ভুল এবার ফ্লিন্টফের। সচিন তেন্ডুলকরকে ফ্লিন্টফ বেশ ভালই চেনেন, আর তেমনই চেনেন বলিউডের শাহেনশাহ্‌ বিগ বিকেও। শুধু চেনেন বলেই থেমে থাকি কেন! ফ্লিন্টফ তো টুইটারে আমিতাভ বচ্চনকে রীতিমত ফলোও করেন। আর এই টুইটেই 'বিরাট' যুদ্ধে জড়িয়ে পড়লেন ক্রিকেটার ও অভিনেতা।  

অস্ট্রেলিয়া বনাম ভারত ম্যাচে বিরাট যে অনবদ্য ক্রিকেট খেলেছেন তাতে তাঁর প্রশংসা কোনও বিশেষণেই পরিপূর্ণ হচ্ছে না। 'নাইট অ্যাঙ্গেল' আখ্যায় ভূষিত লতা মঙ্গেশকর পর্যন্ত বলছেন "বিরাট নিজেই নিজের প্রশংসা"। সেখানে বিরাট আর জো রুটের তুলনা টানলেন ব্রিটিশ ক্রিকেটার ফ্লিন্টফ। 'কোহলি যেভাবে খেলছেন তাতে ও খুব বেশি জো রুটের মত হবে', ফ্লিন্টফের এই টুইটের উত্তরে শাহেনশাহ্‌র জবাবি টুইট "কে জো রুট?" সেটাও আবার হিন্দিতে। খোঁচা মারা স্বভাবের ফ্লিন্টফে দিলেন সূক্ষ্ম খোঁচা। টুইটেই বিগ বিকে রিপ্লাই দিলেন, "Who is this", সঙ্গে একটা জিভ কাটা স্মাইলি।

.