যৌন নিগ্রহের অভিযোগে ক্রিকেটার অমিত মিশ্রকে তলব করল বেঙ্গালুরু পুলিস

হোটেলে এক মহিলাকে যৌন নিগ্রহের অভিযোগে ভারতীয় দলের ক্রিকেটার অমিত মিশ্রকে তলব করল বেঙ্গালুরু পুলিস। পিটিআই সূত্রের খবর ডেপুটি কমিশনার অব পুলিস সন্দীপ পাতিল অমিত মিশ্রর তলব প্রসঙ্গে জানান, "ভারতীয় দলের ক্রিকেটার অমিত মিশ্রকে আমরা একটি নোটিশ পাঠিয়েছি। বেঙ্গালুরুতে একটি হোটেলে মহিলাকে যৌন নিগ্রহের অভিযোগের ভিত্তিতেই তাঁকে তলব করা হয়েছে"।

Updated By: Oct 20, 2015, 09:08 PM IST
যৌন নিগ্রহের অভিযোগে ক্রিকেটার অমিত মিশ্রকে তলব করল বেঙ্গালুরু পুলিস

ওয়েব ডেস্ক: হোটেলে এক মহিলাকে যৌন নিগ্রহের অভিযোগে ভারতীয় দলের ক্রিকেটার অমিত মিশ্রকে তলব করল বেঙ্গালুরু পুলিস। পিটিআই সূত্রের খবর ডেপুটি কমিশনার অব পুলিস সন্দীপ পাতিল অমিত মিশ্রর তলব প্রসঙ্গে জানান, "ভারতীয় দলের ক্রিকেটার অমিত মিশ্রকে আমরা একটি নোটিশ পাঠিয়েছি। বেঙ্গালুরুতে একটি হোটেলে মহিলাকে যৌন নিগ্রহের অভিযোগের ভিত্তিতেই তাঁকে তলব করা হয়েছে"।

ওই মহিলা পুলিসের কাছে লিখিত অভিযোগ দায়ের করার পর বেঙ্গালুরু পুলিস অমিত মিশ্রের বিরুদ্ধে ভারতীয় দণ্ড বিধি ৩৫৪ ও ৩২৮ ধারায় মামলা ঋজু করেছে বলে জানান ডেপুটি কমিশনার অব পুলিস সন্দীপ পাতিল। এর সঙ্গে পুলিস কমিশনার আরও জানান, নোটিশ পাওয়ার পর অমিত মিশ্র পুলিসের সঙ্গে দেখা না করলে তার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেবে বেঙ্গালুরু পুলিস।

গত মাসে বেঙ্গালুরুর অশোক নগর থানায় অভিযোগ দায়ের করেছিলেন নিগৃহীত ওই মহিলা।

.