Hardik Pandya: নাতাশা আউট, 'ভাবি ২' ইন! হার্দিকের জীবনে নতুন রহস্যময়ী ঘিরে তোলপাড়...

Hardik Pandya new girlfriend: হার্দিকের জীবনে আগমন এক রহস্যময়ীর। ইতোমধ্যেই ভাইরাল সেই ছবি। দুজনের ছবি প্রকাশ্যে আসতেই সুনামি এল নেটিজেনদের প্রশ্নের। কে এই রহস্যময়ী?

Updated By: Jul 12, 2024, 02:40 PM IST
Hardik Pandya: নাতাশা আউট, 'ভাবি ২' ইন! হার্দিকের জীবনে নতুন রহস্যময়ী ঘিরে তোলপাড়...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্রিকেট কেরিয়ার ছাড়া ব্যক্তিগত জীবন নিয়ে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) সর্বদাই লাইমলাইটে থাকেন। স্ত্রী নাতাশার সঙ্গে বিচ্ছেদ হতে চলেছে নাকি হার্দিকের! ঠিক এমনটাই শোনা গিয়েছিল বেশ কিছুদিন আগে। এও খবর রটে যে, হার্দিক-নাতাশার নাকি ডিভোর্স হয়ে গিয়েছে! চলতি বছর আইপিএল থেকেই এই গুঞ্জন ছড়িয়ে পড়ে। এবিষয়ে তারকা দম্পতি দুজনেই মুখে কুলুপ এঁটেছে। এবার সেই গুঞ্জনকেই উস্কে দিল একটি পোস্ট।

হার্দিকের জীবনে আগমন এক রহস্যময়ীর। ইতোমধ্যেই ভাইরাল সেই ছবি। দুজনের ছবি প্রকাশ্যে আসতেই সুনামি এল নেটিজেনদের প্রশ্নের। সোশ্যাল মিডিয়ায় হার্দিকের ফ্যান ফলোয়িং রেট বিশাল। ছেলেদের পাশাপাশি মহিলা ফ্যানেরা হার্দিকের জন্য পাগল। যে কোনও প্রান্তে তাঁর এক ঝলক পেতে মরিয়া হয়ে পড়ে ফ্যানেরা। এমন পরিস্থিতিতে, হার্দিকের জীবনে নতুন মহিলার আনাগোনা দেখে কৌতূহল নেটপাড়ায়।

জানা গিয়েছে, ওই রহস্যময়ী নাম প্রাচী সোলাঙ্কি। যিনি পেশায় একজন সোশ্যাল মিডিয়া ক্রিয়েটার এবং মেকআপ আর্টিস্ট। প্রাচী সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়ায় হার্দিকের সঙ্গে কিছু ছবি ও ভিডিয়ো শেয়ার করেছেন। এই নিয়ে সরগরম নেটপাড়া। ইতোমধ্যেই নেটিজেনরা হার্দিকের সঙ্গে প্রাচীর নাম একসঙ্গে জুড়ে সমালোচনার ঝড় উঠে গিয়েছে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Prachi Solanki (@ps_29)

 আরও পড়ুন:Kolkata Knight Riders: গুরু জিজি ভারত সামলাবেন, নাইটদের নতুন কোচ কি এই দুরন্ত অলরাউন্ডার!

যদিও, একদিকে প্রাচী নিজেই হার্দিকের বিশাল বড় ফ্যান। ভিডিয়ো, ছবিতে প্রাচীর মুখ দেখে সেটা বোঝাই যাচ্ছে। এমনকি তিনি ক্যাপশনেও লেখেন, 'ফ্যান গার্ম মুমেন্ট'। অন্যদিকে, নেটিজেনরা প্রাচীকে 'ভাবি' বলা শুরু করে দিয়েছে। অন্য একজন লেখেন, 'এবার ভাবি ২ লোড হচ্ছে।'
আবার একজন লেখেন, 'আমাদের কাছে ইনি নতুন বৌদি'। একজন লেখেন, 'নাতাশাকে সরান, প্রাচীকে নিয়ে আসুন।' অন্য একজন লেখেন, 'ভাবি নং ২'।

উল্লেখ্য, ভারতকে টি-২০ বিশ্বকাপ জেতানোর পরেও, নাতাশার তরফে কোনও পোস্ট দেখা যায়নি। ভারতীয় ও সার্বিয়ান জুটির ভাঙনের ব্যাপারে কেউই কোথাও মুখ খোলেননি। তবে নাতাশা বা হার্দিক একের পর এক যে কাজ করে চলেছেন, তা সাফ বলে দিচ্ছে যে, আজ দু'জনে দু'টি ভিন পথ ধরেই হাঁটছেন। ২০২০ সালে  সার্বিয়ান মডেল নাতাশার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারতীয় অলরাউন্ডার। কিন্তু সেটা একেবারেই আইনি বিয়ে ছিল। এরপর তাঁরা হিন্দু ও খ্রিস্টান মতে দু'বার বিয়ে করেন। 

 

আরও পড়ুন, Copa America 2024: সেমিতে ১০ জনেই বাজিমাত, ২৩ বছর পর কোপা আমেরিকার ফাইনালে আর্জেন্টিনা বনাম কলম্বিয়া...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.