শামি আর আমি কেবলই বন্ধু, টাকা পয়সার লেনদেন নেই: আলিশবা

ইনসটাগ্রামেই শামির সঙ্গে কথা শুরু হয় তাঁর, এরপর দেখা করেন তাঁরা। শামি এবং তিনি 'জাস্ট ফ্রেন্ড', বলে জানিয়েছেন আলিশবা।    

Updated By: Mar 19, 2018, 01:35 PM IST
শামি আর আমি কেবলই বন্ধু, টাকা পয়সার লেনদেন নেই: আলিশবা

নিজস্ব প্রতিবেদন: ম্যাচ ফিক্সিং বিতর্কে মহম্মদ শামিকে 'স্বস্তি' দিলেন পাক তরুণী আলিশবা। মহম্মদ শামির বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার যে অভিযোগ এনেছেন হাসিন জাহান, তা মিথ্যা, সাফ জানালেন শামির বন্ধু আলিশবা। সম্প্রতি সমাচার প্লাস-কে দেওয়া এক সাক্ষাৎকারে এই পাক তরুণী জানান, "শামি একজন সৎ মানুষ। তিনি দেশের সঙ্গে কখনই গদ্দারি করবেন না।" শামির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে তাঁকে ফাঁসানো হচ্ছে বলেও দাবি করেছেন এই পাক মডেল। এমনকী, মহম্মদ ভাই বলে কারওকে চেনেন না বলেও জানিয়েছেন আলিশবা।   

আরও পড়ুন- ''আমার একটাই দোষ, আমি হাসিন জাহানের স্বামী''

উল্লেখ্য, শামি-পত্নী হাসিন জাহানের অভিযোগ, মহম্মদ ভাই নামের এক ব্যবসায়ীর কাছ থেকে টাকা নিয়েছেন শামি। দুবাইতে পাক তরুণী আলিশবার হাত দিয়েই সেই টাকা শামির কাছে এসে পৌঁছয়। হাসিনের দেওয়া এই তথ্য লালবাজার মারফৎ বিসিসিআই-এর কাছে পৌঁছতেই নড়েচড়ে বসে বোর্ড। শুরু হয়ে যায় তদন্ত। শামির বিরুদ্ধে তদন্ত শুরু করেন বিসিসিআইয়ের দুর্নীতি দমন শাখার প্রধান নীরজ পান্ডে। একই সঙ্গে শামির বিরুদ্ধে তদন্ত চালাচ্ছে লালবাজারের মহিলা গ্রিভান্স সেলও। 

এমন অবস্থায় পাক তরুণী আলিশবার স্বীকারোক্তি কিছুটা হলেও স্বস্তি দেবে ভারতীয় স্পিডস্টারকে, এমনটাই মনে করছেন শামির অনুরাগীরা। আলিশবা জানিয়েছেন, তিনি শামির 'অনুরাগী'। ইনসটাগ্রামেই শামির সঙ্গে কথা শুরু হয় তাঁর, এরপর দেখা করেন তাঁরা। শামি এবং তিনি 'জাস্ট ফ্রেন্ড', বলে জানিয়েছেন আলিশবা।    

এখন প্রশ্ন, আলিশবার সঙ্গে কীভাবে পরিচয় হল শামির?

ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফিতে হারের পর এক পাকিস্তানি ফ্যানের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েছিলেন শামি। 'আসলি বাপ কোন হ্যায়', এমন কটূক্তি শুনেই পাক ফ্যানের দিকে তেড়ে গিয়েছিলেন ভারতীয় দলের স্পিডস্টার। এই ঘটনা জানার পরই আলিশবার ইচ্ছে হয়, কে এই শামি, তা জানার। 

এরপর সোশ্যাল মিডিয়ায় শামিকে মেসেজ করেন তিনি। সেটাই ছিল সূত্রপাত। এরপর থেকেই ফোনালাপ হয় তাঁদের মধ্যে। আরও পরে দক্ষিণ আফ্রিকা থেকে দুবাই হয়ে ভারতে ফেরার সময় আলিশবার সঙ্গে দেখা করেন শামি। উল্লেখ্য, দুবাইয়ে ভারতীয় স্পিডস্টার শামির সঙ্গে দেখা করার কথা স্বীকার করেছেন আলিশবা। 

আরও পড়ুন- লালবাজারের তদন্তে সন্তুষ্ট হাসিন

এদিকে, আজই আলিপুর আদালতে গোপন জবানবন্দি দেবেন শামি-পত্নী। হাসিনের এই জবানবন্দি আগামী দিনে শামির ভাগ্য নির্ধারণ করবে বলেই মত অনেকের। 

.