যৌন হেনস্থার ইস্যুতে Ranjit Bajaj-কে আইনি নোটিস পাঠালেন Kushal Das

এএইএফএফ-র (AIFF) সচিব কুশল দাস (Kushal Das) ও রঞ্জিত বাজাজের (Ranjit Bajaj) মধ্যে বেঁধে গিয়েছে ঝামেলা।

Updated By: Apr 26, 2022, 10:55 PM IST
যৌন হেনস্থার ইস্যুতে Ranjit Bajaj-কে আইনি নোটিস পাঠালেন Kushal Das
রঞ্জিত বাজাজের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিলেন কুশল দাস

নিজস্ব প্রতিবেদন: এআইএফএফ (AIFF) সচিব কুশল দাসের (Kushal Das) বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় যৌন হেনস্তার মারাত্মক অভিযোগ এনেছিলেন রঞ্জিত বাজাজ। তাঁর দাবি কর্মস্থলে  নাকি  দুই মহিলাকর্মীর যৌন হেনস্থা করেছেন কুশল। এবার এই মর্মে এবার ফেডারেশন সচিব আইনি নোটিস পাঠালেন মিনার্ভা পঞ্জাবের (Minerva Punjab FC) কর্ণধার ও উদ্যোগপতি রঞ্জিতকে। কুশলের আইনজীবী রঞ্জিতকে যে নোটিস ধরিয়েছেন, সেখানে স্পষ্ট লেখা রয়েছে যে, তাঁর মক্কেলের বিরুদ্ধে মানহানিকর, অপ্রমাণিত, মিথ্যা, ভুল এবং অবৈধ সব অভিযোগ আনা হয়েছে। বিগত ১০ বছরে ফেডারেশনে কুশলের  কার্যকালের মেয়াদে এমন কোনও অভিযোগ জমা পড়েনি, যা রঞ্জিত করেছেন।

রঞ্জিত সংবাদ সংস্থা পিটিআইকে বলেছিলেন, "আমার প্রতিবাদ সংস্থার বিরুদ্ধে নয়, নির্দিষ্ট এক ব্যক্তির বিরুদ্ধে। কুশল দাসের বিরুদ্ধে আমার অভিযোগ রয়েছে। সে আদালতে গিয়ে হলমনামা পেশ করতে পারে। আমি দেখতে চাই ও বিষয়টা প্রত্যাখ্যান করে কিনা। নিজে থেকে জবাব দিক। এআইএফএফ-কে যেন কাজে লাগানোর চেষ্টা না করে।" পাল্টা কুশল বলেছেন, "এআইএফএফ-এর মহিলা সেল এমন অভিযোগ দেখার জন্যে রয়েছে। গত ১০ বছরে এ রকম কোনও অভিযোগ জমা পড়েনি। তবে যে অভিযোগ হয়েছে সেটা ওরা খতিয়ে দেখে আমাকে রিপোর্ট জমা দিক। তার পরেই আমিও মুখ খুলব।" 

সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের বিরুদ্ধে দীর্ঘদিন ধরেই অন্তর্ঘাতের অভিযোগ তুলছেন মিনার্ভা পঞ্জাব কর্ণধার রঞ্জিত বাজাজ। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় সর্বভারতীয় ফুটবল সংস্থার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে দেখা যায় তাঁকে। তবে এবার ফেডারেশন সচিব কুশল দাসের বিরুদ্ধে রীতিমতো বিস্ফোরণ ঘটালেন তিনি। সোশ্যাল মিডিয়ায় কুশল দাসের বিরুদ্ধে ভয়ানক সব অভিযোগ এনে তাঁর পদত্যাগের দাবি জানান বাজাজ। যদিও কুশল দাসও নিজের বক্তব্য সামনে রেখেছেন। এখন এই পরিস্থিতি কোন দিকে গড়ায় সেটাই দেখার। 

আরও পড়ুন: ভারতীয় ফুটবলে ডামাডোল, সচিব Kushal Das-এর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন Ranjit Bajaj

আরও পড়ুন: Bio-Bubble, India vs South Africa: দক্ষিণ আফ্রিকা আসছে ভারতে, থাকবে না বায়ো বাবল!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.