AFC Cup: 'কিং Colaco'-র হ্যাটট্রিকে ATK Mohun Bagan উড়িয়ে দিল Bashundhara Kings-কে

শনিবার যুবভারতী ক্রীড়াঙ্গনে লিস্টন কোলাসোর (Liston Colaco) হ্যাটট্রিকে সবুজ-মেরুণ ব্রিগেড পদ্মাপাড়ের দল বসুন্ধরা কিংসকে (Bashundhara Kings) উড়িয়ে দিল। এটিকে মোহনবাগান ৪-০ গোলে হারাল বাংলাদেশের হেভিওয়েট টিমকে।

Updated By: May 21, 2022, 08:03 PM IST
AFC Cup: 'কিং Colaco'-র হ্যাটট্রিকে ATK Mohun Bagan উড়িয়ে দিল Bashundhara Kings-কে
যুবভারতীতে আগুনে কোলাসো

নিজস্ব প্রতিবেদন: এএফসি কাপে (AFC Cup) দুরন্ত প্রত্যাবর্তন করল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। প্রথম ম্যাচে গোকুলাম কেরল (Gokulam FC) এফসি-র বিরুদ্ধে ২-৪ ব্যবধানে হেরে কোণঠাসা জুয়ান ফেরান্দোর (Juan Ferando) দল ঘুরে দাঁড়াল অসাধারণ ভাবে। শনিবার যুবভারতী ক্রীড়াঙ্গনে লিস্টন কোলাসোর (Liston Colaco) হ্যাটট্রিকে সবুজ-মেরুণ ব্রিগেড পদ্মাপাড়ের দল বসুন্ধরা কিংসকে (Bashundhara Kings) উড়িয়ে দিল। এটিকে মোহনবাগান ৪-০ গোলে হারাল বাংলাদেশের হেভিওয়েট টিমকে। 

এএফসি কাপের শেষ আটের লিগ পর্বের ম্যাচ চলছে। এটিকে মোহনবাগানের গ্রুপে তারা ছাড়াও বাকি তিনদল গোকুলাম, বাংলাদেশের বসুন্ধরা কিংস, মলদ্বীপের মাজিয়া স্পোর্টস। এদের মধ্যে থেকে মাত্র একটি দল কোয়ালিফাই করবে। যেহেতু প্রথম ম্যাচে বড় মার্জিনে এটিকে মোহনবাগান হেরেছিল, সেহেতু দ্বিতীয় ম্যাচে রয় কৃষ্ণাদের ওপর বিরাট চাপ ছিল। বসুন্ধরার বিরুদ্ধে না জিতলে পরের রাউন্ডে যাওয়ার কোনও সম্ভাবনাই থাকত না। এটিকে মোহনবাগান আপাতত স্বস্তিতে।

 

এদিন কলকাতায় কালবৈশাখীর দাপটে ম্যাচ শুরু হয় প্রায় ৫৩ মিনিট পর। অতীতে এভাবে ঝড় বৃষ্টির জন্য যুবভারতীতে ম্যাচ বন্ধ হওয়ার ঘটনা বেনজির । বৃষ্টির জন্য যুবভারতীর প্রেস বক্সের ছাদ থেকে জল চুঁইয়ে পড়া থেকে শুরু করে বক্সের একাংশ ভেঙে পড়ার ঘটনাও ঘটে। তবে ম্যাচ শুরুর পর কালবৈশাখীকেও ছাপিয়ে গেল কোলাসোর টর্নেডো। একাই লন্ডভন্ড করে দিলেন বাংলাদেশের বসুন্ধরাকে। খেলা শুরু হতেই কামাল দেখাল কোলাসো।

২৪ ও ৩৩ মিনিটে জোড়া গোল করে দলকে এগিয়ে দেন তিনি। কোলাসো প্রথম গোল করেন কার্ল ম্যাকহিউয়ের পাস থেকে। তাঁর দ্বিতীয় গোলে অবদান রাখেন জনি কাউকো। তাঁর ডিফেন্সচেরা পাস থেকে গোল করেন কোলাসো। বিরতিতে ২-০ মাঠ ছাড়া এটিকে মোহনবাগানকে দ্বিতীয়ার্ধের ৫৩ মিনিটে ফের এগিয়ে দেন কোলাসো। মনবীরের পাশ থেকে এবার গোল করেন তিনি। ৭২ মিনিটে মোহন কোচ তুলে নেন কোলাসোকে। তাঁর জায়গায় নামেন ডেভিড উইলিয়ামস। মাঠে নামার পাঁচ মিনিটের মধ্যে অজি ফরোয়ার্ড শুভাশিস বসুর পাস থেকে গোল করে বসুন্ধরার কফিনে শেষ পেরেক পুঁতে দেন।

আরও পড়ুন: Ravi Shastri, Watch: 'টু কাফ সিরাপস, অন দ্য রকস'! দেখেছেন কি এই শাস্ত্রীকে

আরও পড়ুন: Kalbaishakhi in Kolkata: ইডেনে জোড়া প্লে অফ, দু'দিনই দাপট দেখাতে পারে কালবৈশাখী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.