বিএসএফ ট্রেনিং সেন্টারে বিয়ে হয় রাহুল-বিজেতার

সকাল ৯.৩০টা থেকে দুপুর ৩টে পর্যন্ত মারাঠা নিয়েমে সম্পন্ন হয় বিয়ে। অথচ, কোনও ছবিই নেই। বিয়ের পর নবদম্পতি এসে কেবল কয়েক মিনিটের জন্য দাঁড়িয়েছিলেন ক্যামেরার সামনে। ব্যস, ওই পর্যন্তই। এমনকী সতীর্থদের মধ্যে কেবল অনিল কুম্বলে এবং ভেঙ্কটেশ প্রসাদই এসেছিলেন রাহুল দ্রাবিড়ের বিয়েতে।

Updated By: Jan 11, 2018, 01:31 PM IST
বিএসএফ ট্রেনিং সেন্টারে বিয়ে হয় রাহুল-বিজেতার

ওয়েব ডেস্ক: লাইমলাইটে আসতে চাননি, তাই সেনা ছাউনিতে বিয়ে করেছিলেন রাহুল দ্রাবিড় এবং বিজেতা। রাহুল দ্রাবিড়ের ৪৪তম জন্মদিনে খবরের শিরোনামে এল এমনই অজানা তথ্য। ২০০২ সালে রাহুল-বিজেতার 'ম্যাচ ফিক্স' করেছিল তাঁদের পরিবার। কিন্তু ২০০৩-এ বিশ্বকাপের কারণেই পিছিয়ে যায় বিয়ে। দক্ষিণ আফ্রিকায় ক্রিকেট বিশ্বকাপ খেলে দেশে ফিরতেই ৪ মে, ২০০৩-এ বেঙ্গালুরুর বিএসএফ ট্রেনিং সেন্টারে বিয়ে সারেন এই ক্রিকেট কিংবদন্তী।   

আরও পড়ুন- বার্থ ডে স্পেশ্যাল: ব্যাটের আগে হকিস্টিক নিয়েই মাঠে নামতেন 'দ্য ওয়াল'

সম্প্রতি তিন ভারতীয় ক্রিকেটারের বিয়ে নিয়ে সরগরম ছিল সংবাদ দুনিয়া। ভুবনেশ্বর-নূপুর, জাহির-সাগরিকা এবং বিরাট-অনুষ্কা। এই তিন বিয়ে নিয়েই মেতে ছিল দেশ। বিরুষ্কার বিয়ের এক একটা ছবি লাখের ঘরে 'লাইক' কুড়িয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিরাট-অনুষ্কার ডেসটিনেশন ওয়েডিং থেকে রিসেপশনের প্রতিটা ছবি। ক্যামেরার শাটার হার মানিয়েছে স্বয়ংক্রিয় আগ্নেয়াস্ত্রের গতিকেও। 'না চাইলেও' আলো এসে পড়েছে এই তারকাদের মুখে। নিজেরা আলোকিত হয়েছেন এবং আলো ছড়িয়েছেন। এক কথায় তারকাখচিত।  

আরও পড়ুন- এলি আব্রামের প্রেমে হাবুডুবু হার্দিক?

তবে আলো বিমুখ থাকার পন্থায় কিন্তু শতরান হাঁকিয়েছেন কিংবদন্তীরা। সচিন, সৌরভ, রাহুলরা বিয়ে সেরেছেন নিশ্ছিদ্র নিরাপত্তায়। এই বিষয়ে রাহুল দ্রাবিড় বিরল দৃষ্টান্ত অবশ্যই। বেঙ্গালুরুর বিএসএফ ট্রেনিং সেন্টারে বিয়ে। অতিথিদের জন্য বরাদ্দ ছিল ৭০টি ঘর। দুপুরে ছিল এলাহি আয়োজন। সকাল ৯.৩০টা থেকে দুপুর ৩টে পর্যন্ত মারাঠা নিয়েমে সম্পন্ন হয় বিয়ে। অথচ, কোনও ছবিই নেই। বিয়ের পর নবদম্পতি এসে কেবল কয়েক মিনিটের জন্য দাঁড়িয়েছিলেন ক্যামেরার সামনে। ব্যস, ওই পর্যন্তই। এমনকী সতীর্থদের মধ্যে কেবল অনিল কুম্বলে এবং ভেঙ্কটেশ প্রসাদই এসেছিলেন রাহুল দ্রাবিড়ের বিয়েতে। 

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪ 

.