কোহলি ফেডেরার মতো, আর নাদালের মতো হল স্মিথ: এবি ডিভিলিয়ার্স

রজার ফেডেরার আর রাফায়েল নাদাল- এই দুই মহাতারকার মহাকাব্যিক লড়াই এক অন্য উচ্চতায় নিয়ে গিয়েছে বিশ্ব টেনিসকে, তাতে কোনও সন্দেহ নেই। এই দুই মহাতারকার সঙ্গে ক্রিকেট বিশ্বের দুই তারকার মিল খুঁজে পেলেন

Updated By: May 12, 2020, 06:38 PM IST
কোহলি ফেডেরার মতো, আর নাদালের মতো হল স্মিথ: এবি ডিভিলিয়ার্স

নিজস্ব প্রতিবেদন: বিরাট কোহলি না স্টিভ স্মিথ- দুই তারকা ব্যাটসম্যানের মধ্যে কে সেরা? এই নিয়ে ক্রিকেটমহলে এখন জোর চর্চা। কিন্তু এই দুই ক্রিকেটারকে এবার টেনিস গ্রহের দুই মহাতারকার সঙ্গে তুলনা করলেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক এবি ডিভিলিয়ার্স।

রজার ফেডেরার আর রাফায়েল নাদাল- এই দুই মহাতারকার মহাকাব্যিক লড়াই এক অন্য উচ্চতায় নিয়ে গিয়েছে বিশ্ব টেনিসকে, তাতে কোনও সন্দেহ নেই। এই দুই মহাতারকার সঙ্গে ক্রিকেট বিশ্বের দুই তারকার মিল খুঁজে পেলেন এবিডি।

প্রাক্তন জিম্বাবোয়ে পেসার পমি বাংওয়ার সঙ্গে চ্যাটে ডিভিলিয়ার্সের কাছে প্রশ্ন ছিল, কোহলি আর স্মিথের মধ্যে সেরা কে?? এর উত্তরে এবিডি বলেন, "খুব কঠিন ব্যাপার! বিরাট কোহলি ন্যাচারল বল স্ট্রাইকার। এ নিয়ে কোনও সংশয় নেই। টেনিস দিয়ে বোঝাতে চাই আমি সত্যিটা- বিরাট অনেকটা ফেডেরারের মতো আর রাফায়েল নাদালের মতো স্মিথ। স্মিথ মানসিকভাবে খুবই শক্ত। কোনও না কোনও ভাবে রান করার রাস্তা বের করে স্মিথ, কিন্তু ওকে দেখে কখনই ন্যাচারাল মনে হয় না।"

 

আরও পড়ুন -প্রদর্শনী ম্যাচের মধ্য দিয়ে প্রয়াত কিংবদন্তি পিকে-চুনীকে স্মরণ করবে আইএফএ

 

.